fbpx

প্রথমবার জিম্বাবুয়ের কাছে টি-টোয়েন্টি সিরিজ হারলো বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নতুন অধিনায়কের অধীনে প্রথম ম্যাচে হেরেছিলো টাইগাররা। দ্বিতীয় ম্যাচে ঘুরেও দাঁড়ায়। ম্যাচ জিতলেও দুঃখজনকভাবে অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান ইনজুরির কারণে ছিটকে যান। তার পরিবর্তে দলে আনা হয় নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। তবে অধিনায়কের দায়িত্ব পান মোসাদ্দেক হোসেন সৈকত। ক্যাপ্টেন্সির প্রথমটা সুখকর হয়নি এই অলরাউন্ডারের। ক্যাপ্টেন্সির অভিষেকে দল ম্যাচ হেরেছে ১০ রানে।

সিরিজের প্রথম দুই ম্যাচের মতো এই ম্যাচেও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিকরা। শুরু থেকেই আগ্রাসীভাবে খেলতে থাকে জিম্বাবুয়ে। ২৯ রানে প্রথম উইকেট হারানো দলটা ৬৭ রানে হারায় সাত উইকেট। সপ্তম উইকেট জুটিতে রায়ান বার্ল এবং লুক জংওয়ে যোগ করেন ৩১ বলে ৭৯ রান। বার্লের ২৮ বলে ৫৪ রানে ভর করে জিম্বাবুয়ে করে আট উইকেটে ১৫৬ রান।

জবাবে শুরু থেকেই নিয়মিত উইকেট হারাতে থাকে বাংলাদেশ। একশো রানের আগেই নেই ছয় উইকেট। আশা জাগিয়েছিলো আফিফ-মাহেদীর ৩৪ রানের জুটি। শেষ পর্যন্ত পুরো ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে জয় থেকে ১০ রান দূরে থেকে ম্যাচ শেষ করে বাংলাদেশ। ভিক্টর নুয়াছি নেন তিন উইকেট। ম্যাচসেরা হয়েছেন রায়ান বার্ল।

Advertisement
Share.

Leave A Reply