fbpx

‘প্রহেলিকা’র পোস্টার-গান মন ছুঁয়ে যাওয়ার মত : শাবনূর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চয়নিকা চৌধুরীর পরিচালনায় দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’।এতে প্রথমবার জুটি বেঁধে রুপালী পর্দায় ঈদে হাজির হচ্ছেন মাহফুজ আহমেদ ও শবনম বুবলী।

সোমবার (২৬ জুন) প্রকাশ পেয়েছে ‘প্রহেলিকা’র ট্রেলার। যেখানে বুবলীর রহস্যময় চরিত্র নানা প্রশ্নের সৃষ্টি করেছে। সেইসঙ্গে মাহফুজ আহমেদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। মাত্র ২ মিনিটেই সিনেমাপ্রেমীদের মাঝে ব্যাপক উত্তেজনার সৃষ্টি করেছে সেই ভিডিও।

এদিকে ‘প্রহেলিকা’ দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। যার কারণে তাকে নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশের গুণী অভিনেত্রী শাবনূর।

অস্ট্রেলিয়া থেকে এক ভিডিও বার্তায় শাবনূর বলেন, এবার ঈদে আমাদের সবার প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আমি জেনেছি এতে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন। আমি দেখেছি মাহফুজ ভাই মেধাবী একজন মানুষ এবং উনি যতটুকু কাজ করেন নিষ্ঠার সঙ্গে সবটুকু ঢেলে দেওয়ার চেষ্টা করেন। উনি ভীষণ গুণী একজন মানুষ, তার প্রশংসা করে শেষ হবে না। মেঘের নৌকা গানে বুবলীর সঙ্গে ওর এক্সপ্রেশন ছিল চমৎকার।

শাবনূর আরও বলেন, ‘প্রহেলিকা’ সিনেমার পোস্টার ও গান মন ছুঁয়ে যাওয়ার মত। মাহফুজ ভাই অনেকদিন পর এসেছে সুন্দর একটি সিনেমা উপহার দিতে। বন্ধুরা তোমরা নিশ্চয়ই হলে গিয়ে সিনেমাটি দেখবে। এরসঙ্গে অনান্য সিনেমাও দেখবে।’

শুধু শাবনূর নন, মাহফুজ-বুবলী জুটি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী জয়া আহসানও। এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, ‘প্রহেলিকা’য় অভিনয় করেছেন এমন একজন মানুষ, যাকে আমি সিনেমাতে সহশিল্পী হিসেবে পেয়েছি। যে সিনেমার জন্য আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তিনি হলেন মাহফুজ আহমেদ। আমাদের সবার প্রিয় মাহফুজ আহমেদ। তখন থেকেই যাকে আমি বড় পর্দায় নিয়মিত দেখতে চাইছিলাম।

মাঝে টানা ৮ বছরের বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। সেটি দেখার জন্য মুখিয়ে আছেন উল্লেখ করে জয়া বলেন, ‘‘মাহফুজসহ পুরো প্রহেলিকা টিমকে অভিনন্দন। ‘মেঘের নৌকা’ গানে শবনম বুবলী-মাহফুজ আহমেদের রোমান্টিক কম্বিনেশন দারুণ লেগেছে। গানের ভিজ্যুয়ালও খুবই সুন্দর।’’

‘প্রহেলিকা’ সিনেমায় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

Advertisement
Share.

Leave A Reply