fbpx

বঙ্গবাজারের ব্যবসায়ীদের টাকা পাঠানো যাবে যে অ্যাকাউন্টে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য তহবিল সংগ্রহে একটি ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে। আইএফআইসি ব্যাংকের ওই সঞ্চয়ী হিসাব নম্বরের (০২০০০৯৪০৬৬০৩১) মাধ্যমে দেশ-বিদেশ থেকে যে কেউ অর্থ সাহায্য পাঠাতে পারবেন বলে ব্যবসায়ীরা নেতারা জানিয়েছেন।

শনিবার বঙ্গবাজারে এক সংবাদ সম্মেলনে দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন জানান,ওই অ্যাকাউন্টে জমা হওয়া টাকা প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিযোগ উপদেষ্টা সালমান এফ রহমান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ফজলে নূর তাপসের কাছে বুঝিয়ে দেয়া হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের একটি তালিকা করা হচ্ছে জানিয়ে তিনি বলেন,‘তালিকা তৈরি আর ক্ষতির পরিমাণ নির্ণয় করে আমরা তাদের বুঝিয়ে দেব। তারাই টাকা বন্টন করবেন।’

এর আগে গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজার পরিদর্শনে এসে ব্যবসায়ীদের মার্কেটের নামে একটা যৌথ ব্যাংক একাউন্ট খোলার পরামর্শ দিয়েছিলেন। সেসময় তিনি বলেন, অনেকেই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাহায্য করতে চান। সেজন্য দোকান মালিক সমিতির সভাপতিকে একটা ব্যাংক হিসাব খোলার কথা বলেছি। যারা সাহায্য করতে চান, তারা ওই একাউন্টে টাকা পাঠাতে পারবেন।

এছাড়া ঈদের আগে ব্যবসায়ীরা যেন দোকান বসাতে পারে সেই আশ্বাসও তিনি দেন।

Advertisement
Share.

Leave A Reply