fbpx

মিষ্টি নায়িকা হয়ে থাকার অনেক চাপ রয়েছে: সোহিনী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোহিনী সরকার একটু ভিন্নধারার সিনেমার গল্পে অভিনয় করতে ভালোবাসেন সবসময়। খুব সাধারণ এক মেয়ে থেকে হাল সময়ের আধুনিক মেয়ের চরিত্রেও তাকে বেশ মানিয়ে যায়। অন্য অভিনেত্রীরা যেখানে একটু খোলামেলা পোশাকে পর্দায় নিজেকে অবেদনময়ী দেখাতে ব্যস্ত, সেখানে সোহিনী বরাবরই এ ব্যাপারে একটু খুঁতখুঁতে। তথাকথিত কমার্শিয়াল সিনেমায় কাজ করতে নারাজ।

এ বিষয়ে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে সোহিনী বলেন, ‘নতুন ধরনের চরিত্রে অভিনয় করার ইচ্ছে সব শিল্পীর থাকে। কিন্তু পুরোপুরি কমার্শিয়াল ছবি করতে আমি উৎসাহী নই। ‘বিবাহ অভিযান’ করতে গিয়ে বুঝেছি, সেজেগুজে মিষ্টি নায়িকা হওয়ার অনেক চাপ রয়েছে। বরফের মধ্যে শিফন পরে নাচতে পারব না। কোনও পার্টিতে কিছুক্ষণের জন্য সেজেগুজে গেলাম, আমার জন্য ওটুকুই যথেষ্ট।’

তিনি বর্তমানে নিজের ট্রেন্ডের বাইরেও পোশাক নির্বাচন করছেন। মূলত তিনি জিনস, টি-শার্টই বেশি পছন্দ করেন। কিন্তু ইদানিং তাকে একটু বোল্ড লুকেও দেখা যাচ্ছে। সোহিনীর ভাষ্যমতে, তার এই লুক দেখে বন্ধুরা স্তম্ভিত।

টলিপাড়ায় যখন তারকাদের রাজনীতি মুখি দৌড় তখন সোহিনী জানান, রাজনীতি তার জন্য নয়। রাজনীতি করার আগে রাজনীতি সম্পর্কে ভালো জ্ঞান থাকা জরুরী বলে মনে করেন সোহিনী। তবে নিজে এর থেকে দূরে থাকলেও যারা রাজনীতিতে যোগ দিয়েছেন তাদের শুভেচ্ছা জানাতে ভোলননি সোহিনী।

Advertisement
Share.

Leave A Reply