fbpx

বসের উপর ক্ষুব্ধ হয়ে নিজ কর্মস্থলে আগুন দিলেন নারীকর্মী!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

থাইল্যান্ডের একটি জ্বালানি তেলের ডিপোতে কর্মরত এক নারী কর্মী বসের উপর ক্ষুব্ধ হয়ে নিজের কর্মস্থলে আগুন ধরিয়ে দেওয়ার মতো ভয়ংকর কাণ্ড ঘটিয়েছেন! এই ঘটনায় কেউ হতাহত না হলেও ক্ষয়ক্ষতি হয় ৪ কোটির বেশি থাই বাথ! যা মার্কিন ডলারে প্রায় ১২ লাখ!

বসের উপর ক্ষুব্ধ হয়ে নিজ কর্মস্থলে আগুন দিলেন নারীকর্মী!

ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ডেইলি মেইল ও দ্য ইনডিপেনডেন্ট –এর প্রতিবেদনে এ খবর প্রকাশিত হয়েছে।

খবরের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৯ নভেম্বর থাইল্যান্ডের মধ্যাঞ্চলীয় নাখোন পাতোম প্রদেশের শ্যাম ফারান জেলার ওম ওয়াইয়ের প্রাপাক্রন জ্বালানি তেলের ডিপোতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ডিপোতে কয়েক হাজার লিটার জ্বালানি তেল মজুত থাকায় আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৪০টির বেশি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় আশেপাশের ১০টি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অ্যান শ্রিয়া দাঁড়িয়ে ছিলেন ডিপোর সারি সারি কনটেইনারের মধ্যে। দেখা যায়, তিনি লাইটার জ্বালিয়ে কাগজের একটি টুকরোয় আগুন ধরিয়ে জ্বলন্ত কাগজটি জ্বালানি তেলের কনটেইনারের মধ্যে ছুঁড়ে দেন। মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়ে।

বসের উপর ক্ষুব্ধ হয়ে নিজ কর্মস্থলে আগুন দিলেন নারীকর্মী!

ছবি: সংগৃহীত

থাইল্যান্ডের পুলিশের তথ্য অনুযায়ী, ৩৮ বছর বয়সী অ্যান শ্রিয়া ওই ডিপোয় দীর্ঘ ৯ বছর ধরে কাজ করছিলেন। কিন্তু, নিয়োগকর্তা পিপাত আঙ্গপ্রাপাকর্নের রূঢ় আচরণে ভীষণ বিরক্ত ছিলেন তিনি। এক পর্যায়ে বসের ওপর রাগ থেকেই নিজের কর্মস্থলে আগুন দেন তিনি।

শ্রিয়া পুলিশের কাছে বলেছেন, অগ্নিকাণ্ডে এতো বেশি ক্ষয়ক্ষতি হবে, তা তিনি বুঝতেই পারেননি।

এদিকে, কর্মস্থলে আগুন দিয়ে ক্ষয়ক্ষতি করার দায়ে থাই পুলিশ অ্যান শ্রিয়াকে আটক করে রিমান্ডে নিয়েছে। এমন ভয়ঙ্কর কাজ তিনি কেন করলেন, তার প্রকৃত কারণ জানতে তদন্তকারীরা চেষ্টা চালাচ্ছেন। পাশাপাশি, নিয়োগকর্তা পিপাত আঙ্গপ্রাপাকর্নকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

Advertisement
Share.

Leave A Reply