fbpx

বাংলাদেশে আসছেন লাকি আলী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের গানের শ্রোতাদের জন্য দারুণ এক খবর। ঢাকাতে আসছেন লাকি আলী। লাকির গানে মুগ্ধ হয়েছেন ভারতের মতোই বাংলাদেশের সাধারণ মানুষ থেকে সঙ্গীত প্রিয় ব্যক্তিরাও।

দারুন গানের পাশাপাশি বলিউডের একাধিক সিনেমাতেও দেখা গিয়েছে লাকি আলীকে। সিনেমায় অনেক গান করার সঙ্গে একাধিক অ্যালবাম বের হয়েছে লাকি আলীর।

অনেক দিন ধরেই বাংলাদেশের ভক্তদের ইচ্ছা ছিলো লাকি আলীর গানের অনুষ্ঠান ‘লাইভ’ দেখার। এবার তাঁদের সেই ইচ্ছা পূরণ হতে চলেছে। কারণ আগামী মাসেই তিনি আসছেন বাংলাদেশে।

সব কিছু ঠিক থাকলে আগামী ৬ অক্টোবর বাংলাদেশে আসছেন বলিউডের এই গায়ক। সেদিন ঢাকায় একটি অনুষ্ঠান করবেন তিনি। বাংলাদেশেও তাঁর বেশ বড় একটি ‘ফ্যান বেইজ’ আছে। তাঁরাও লাকি আলির আসার খবরে উচ্ছ্বসিত। সবাই চাইছেন তাঁকে একেবারে সামনে থেকে দেখতে, তাঁর সামনে বসে গান শুনতে।

জানা গিয়েছেন, বাংলাদেশে লাকি আলীর গানের অনুষ্ঠানের আয়োজন করেছে ‘বাই হিয়ার নাউ’। সেখানে ‘Leading The Times: Pioneers Across Generations’ নামের একটি অনুষ্ঠান হবে। সেখানের তাঁর গাওয়া সেরা গানগুলি দর্শক এবং শ্রোতাদের শোনাবেন লাকি আলো।

তবে, টিকেটের দাম বা কোথায় এবং কখন তাঁর গানের অনুষ্ঠান হবে তা এখনও ঠিক করা হয়নি । আয়োজকরা জানিয়েছেন, খুব তাড়াতাড়ি অনুষ্ঠানের স্থান, সময় এবং টিকিটের দাম জানানো হবে।

এই কনসার্টে তিন প্রজন্মের তিন শিল্পী থাকবেন। লাকি আলী ছাড়াও থাকছেন ঢাকার সংগীতশিল্পী অর্ণব, পাকিস্তানি তরুণ গায়ক হাসান রাহিম।

Advertisement
Share.

Leave A Reply