fbpx

বাবা হতে চলেছেন পপতারকা জাস্টিন বিবার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন পপতারকা জাস্টিন বিবার। এবার বাবা-মা হতে যাচ্ছেন তারা। যদিও এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। তবে কিছুদিন হল বিষয়টি জানাজানি হয়।

জাস্টিন-হেইলির দাম্পত্যের বয়স পাঁচ পেরিয়েছে। এ বার তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। যদিও জাস্টিন বা হেইলির কেউ-ই এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে ক্যামেরাম্যানদের চোখ এড়িয়ে যাওয়া এত সহজ নয়। না চাইতেও তাদের ক্যামেরায় ধরা প়ড়ে হেইলির বেবিবাম্প।

সম্প্রতি জাস্টিনের সঙ্গে একটি অনুষ্ঠানের যান হেইলি। পরনে কালো ক্রপ টপ ও প্যান্ট। স্বাভাবিক ভাবে নজরে পড়ে যায় গায়ক পত্নী বেবিবাম্প। যদিও শো শেষে হেঁটে বাইরে বেরোনোর সময়  আলোকচিত্রী দেখা মাত্রই স্ত্রীকে আড়াল করার চেষ্টা করেন গায়ক। তবে তার আগেই ছড়িয়ে পড়ে ছবি। স্বাভাবিক ভাবেই এই খবর ছিল জাস্টিন অনুরাগীদের কাছে অপ্রত্যাশিত। নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকীতেও তাদের দাম্পত্যজীবনের কথা প্রকাশ্যে বলেন তারকা পত্নী। জাস্টিনের সঙ্গে বিয়ের পর থেকে গোটাটাই সিনেমার মতোই কাটছে তাঁর, জানিয়েছিলেন হেইলি। হেইলি আরও জানান, জাস্টিনের সঙ্গে তার বোঝাপড়া খুব ভাল বলেই আপাতত সুখে সংসার করছেন তারা। এমন কিছু মাঝখানে আনতে চান না দু’জনের কেউই, যা অহেতুক জটিলতা বাড়ায়।

তবে দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে জাস্টিন জানান, তিনি বাবা হতে চান। অবশেষে গায়কের সেই ইচ্ছপূরণ হতে চলেছে।

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ়ের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন।

Advertisement
Share.

Leave A Reply