fbpx

বালাম-কোনালের ‘ও প্রিয়তমা’য় গানে মুগ্ধতা ছড়িয়ে দিলেন শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দরজায় কড়া নাড়ছে ঈদুল আযহা, এই উৎসব আরও রঙিন করে তুলতে ভক্তদের জন্য নতুন সিনেমা নতুন সিনেমা ‘প্রিয়তমা’ নিয়ে আসছে ঢালিউড সুপারস্টার শাকিব খান। ইতোমধ্যেই ছবির প্রচারণায় একাধিক পোস্টার এবং গান প্রকাশ করা হয়েছে। যেখানে ভক্তদের চমকে দিয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক।

এবার প্রকাশ পেল ছবিটির দ্বিতীয় গান ‘ও প্রিয়তমা’। জনপ্রিয় গীতিকার আসিফ ইকবাল কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় দুই সংগীত তারকা বালাম ও কোনাল।

মঙ্গলবার (২৭ জুন) ৬টা ৩০ মিনিটে প্রকাশ পেয়েছে এ গান। গানটির মাধ্যমে প্রথমবারের মতো দেখা গেল ইধিকা পালকে। সেইসঙ্গে ভক্তরা দেখা পেলেন সুঠামদেহী শাকিবের। পাশাপাশি দীর্ঘদিন পর বালামের ফিরে আসাটা নতুন মাত্রা দিয়েছে ‘ও প্রিয়তমা’ গানে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই গানটি দেখতে মৌমাছির মতো ভিড় করেছেন বালাম-কোনাল ও শাকিবের অনুরাগীরা। মন্তব্যের ঘরে জানিয়েছেন ছবিটির জন্য শুভকামনা। সেইসঙ্গে প্রিয় তারকার পাশে থাকারও অঙ্গীকার করেছেন তারা। তাদের উন্মাদনা দেখে এটা স্পষ্ট যে এবার ঈদ মাতাবে ‘প্রিয়তমা’। পাশাপাশি গানটির রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর কমেন্ট বক্সে শুধুই প্রশংসার বাক্য।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে ছবিটি।

Advertisement
Share.

Leave A Reply