fbpx

‘বিএনপির বিজয় মিছিলে বাধা নেই, নির্বাচনবিরোধী বক্তব্য দেওয়া যাবে না’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মহান বিজয় দিবসে বিএনপির বিজয় মিছিলে বাধা নেই, তবে নির্বাচনবিরোধী কোনো কাজ করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় রাজারবাগ পুলিশ লাইন্স স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে বিএনপির বিজয় র‍্যালি নিয়ে করা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনবিরোধী কোনো কর্মকাণ্ড করা যাবে না। যেহেতু বিজয়ের মাস, বিজয়র দিন সেজন্য বিজয়ের আনন্দ প্রকাশ করতে কাউকে আমরা মানা করছি না। নির্বাচনে বাধা, নির্বাচনের বিরুদ্ধে কোনো কথা বলা, প্রচার করা এগুলো থেকে বিরত থাকতে হবে।

পুলিশ বাহিনী নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক কাজ করবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে পালন করতে আমরা কাজ করে যাচ্ছি। নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে আমাদের নিরাপত্তা বাহিনী কাজ করছে।

তিনি বলেন, তাদেরকে (বিএনপি) বলা হয়েছে একটি রোড ম্যাপ তৈরি করে বিজয়ের র‍্যালি করার জন্য। সে অনুযায়ী আমাদের ডিএমপি কমিশনার তাদেরকে অনুমতি দিয়েছেন। যাতে শান্তিপূর্ণ একটি র‍্যালি করা যায়। তারা স্থান উল্লেখ করেছেন এবং সেটি যেন অনুসরণ করেই তারা করেন।

বিজয় দিবস উপলক্ষে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিজয় শোভাযাত্রা বের করার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে অনুমতি চেয়েছিল বিএনপি। এখনও পুলিশের তরফ থেকে ইতিবাচক কোন সাড়া না পেলেও বিজয় শোভাযাত্রার প্রস্তুতি নিয়েছে দলটি।

 

Advertisement
Share.

Leave A Reply