fbpx

বিরতি ভেঙে ফিরলেন তারান্নুম আফরীন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রবাসী সংগীত শিল্পী তারান্নুম আফরীন শনিবার রাতে মেলবোর্নের বাংলাদেশীদের নিয়ে আয়োজিত উৎসবে মঞ্চ মাতালেন মৌলিক গান গেয়ে। মিউজিক ভিডিও নিয়মিত বের হলেও মঞ্চে দেখা যাচ্ছিলো না তারান্নুমকে।

এ প্রসঙ্গে তারান্নুম বলেন, ‘অনেক বড় একটা বিরতির পর মঞ্চে উঠলাম। মঞ্চে পরিবেশন করার জন্য অনেক বেশি ফিটনেস দরকার। গত কয়েক বছরে কয়েকটি মেজর সার্জারির জন্য সেই শক্তি সাহস হয়ে উঠছিলো না। অনেক সাহস করে মঞ্চে পা রাখলাম সবার দুআতে। উমা টিভি আয়োজিত বাংলাদেশী উৎসবের সম্মানিত সংগঠকদের অনুপ্রেরণায় এটি সম্ভব হয়েছে। কয়েকটি নাম না বললেই নয়। যারা প্রতিকূল দিনগুলোতে আমার পাশে ছিলেন মামুন আল বদরুদ্দোজা পলাশ ভাই, সাইদুল খন্দকার রিপন ভাই, রিমন চক্রবর্তী দাদা। এছাড়াও উমা টিভিকে বিশেষ ধন্যবাদ বাংলাদেশীদের জন্য একটি সামাজিক এবং সাংস্কৃতিক প্লাটফর্ম উপহার দেবার জন্য যার ভূমিকা অতিমারীর দিনগুলোতে অসামান্য ছিল।’

তারান্নুম ফয়সাল রাব্বিকীনের কথায় এবং আকাশ মাহমুদের সুরে ‘শান্তি’ শিরোনামের তার জনপ্রিয় মৌলিক গানটি পরিবেশন করে শ্রোতাদের মুগ্ধ করেন। সেই সাথে শ্রোতা দর্শককে উপহার দেন তার ‘বসন্ত’, যেটির কথা ইকবাল রাশেদ ইকু, সুর জেকে মজলিসের এবং সংগীত আদিব কবিরের।

তারান্নুম এর আগে মামুন আল বদরুদ্দোজা পলাশের কথায় ‘ভুলে যাওয়া স্মৃতি’ গানটি দিয়ে হৃদয় ছুঁয়ে ছিল ভক্তদের।

Advertisement
Share.

Leave A Reply