fbpx

শাবিপ্রবি: বুলবুল হত্যায় জড়িত আরও তিনজন আটক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল হত্যার সাথে জড়িত আরও তিনজনকে আটক করেছে পুলিশ। এর আগে আটককৃত ৩ জনের জবানবন্দির ভিত্তিতে আরও তিনজনের নাম জানতে পারে পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক হওয়া তিনজন শাবিপ্রবি’র পাশের টিলারগাঁও এলাকায় বসবাস করেন। গোলাব আহমদের ছেলে কামরুল ইসলাম (২৯), আনিছ আলীর ছেলে আবুল হোসেন (১৯) ও তছির আলীর ছেলে মোহাম্মদ হাসান (১৯) নামের তিনজনের পরিচয় গণমাধ্যমকে নিশ্চিত করেছে জালালাবাদ থানা পুলিশ।

থানার ওসি নাজমুল হুদা খান জানান, ‘তিনজনের মধ্যে কামরুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাসা থেকে বুলবুল হত্যায় ব্যবহৃত ছুরি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। কামরুল নিজেই এগুলো বের করে দিয়েছে। বাকি দু’জনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে আমরা আরও বিস্তারিত তথ্য পাবো বলে আশা করি।‘

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় শাবিপ্রবি ক্যাম্পাসের ভেতরে ছুরিকাঘাতে মৃত্যু হয় লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বুলবুল আহমদের।

এ হত্যাকাণ্ডে সোমবার রাতেই জালালাবাদ থানায় মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন। ঘটনা তদন্তে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একটি কমিটি গঠন করেছে।

Advertisement
Share.

Leave A Reply