fbpx

বুলিংয়ের শিকার বারী সিদ্দিকীর মেয়ে কণ্ঠশিল্পী ইলমা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রয়াত সংগীতজ্ঞ বারী সিদ্দিকীর মেয়ে কণ্ঠশিল্পী এলমা সিদ্দিকী। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) আনুমানিক রাত ৯টা ৫০ মিনিটে বুলিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ প্রসঙ্গে ইলমা বিবিএস বাংলাকে বলেন, ‘গতকাল রাতে ধানমন্ডির ৫ নম্বর রোডের দিকে ওয়েস্টার্ন পোশাকে ব্যায়াম করতেছিলাম সেই সময় হঠাৎই অপরিচিত একজন মহিলা আমাকে পোশাক বুলিং করেন। পোশাক বুলিংয়ের শিকার হয়েছি। কিন্তু আশে পাশের কেউ এগিয়ে আসেনি চিৎকার করার পরও। পরবর্তীতে একা ঐ অপরিচিত মহিলাকে ধরতে সক্ষম হয়েছি। বর্তমানে ধানমন্ডি থানায় মহিলাকে সোপর্দ করা হয়েছে।”

তিনি আরও বলেন, ‘আমি এর সুষ্ঠু তদন্ত এবং বিচার চাই, যেন আর কোন নারী আমার মতো পোশাক বুলিংয়ের শিকার না হতে হয়। উপযুক্ত শান্তি চেয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।”

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নির্দিষ্ট অভিযোগ পেলে নিয়মিত মামলায় বিচার প্রক্রিয়া এগিয়ে নেয়া হবে।

উল্লেখ্য, এলমা সিদ্দিকী ব্রিটেনে হার্টফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস গ্রাজুয়েট সম্পন্ন করেছেন। লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে দেশে ফেরেন এলমা। এখন শুধু গান নিয়েই কাজ করছেন। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে উঠেছিলেন তিনি। খুব সহজে তার গাওয়া গানগুলো কণ্ঠে তুলতে পারতেন এলমা। ইতিমধ্যে তার মৌলিক গান প্রকাশ করেছেন। গানগুলো শ্রোতারা বেশ প্রশংসা করেছেন।

Advertisement
Share.

Leave A Reply