fbpx

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৌলভীবাজারের আওয়ামী লীগ নেতা নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আতাউর রহমান শামীম (৬২) নিহত হয়েছেন। ২০০৮ সালের জাতীয় নির্বাচনে তিনি মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

গতকাল রাতে দুর্ঘটনার কিছু সময় আগে নূরুল আলম নামের একজনকে সঙ্গে নিয়ে কাচ্চি ভাই রেস্তোরাঁয় কফি খেতে যান আতাউর রহমান শামীম। বেঁচে যাওয়া নূরুল আলম এই তথ্য জানান। তিনি বলেন, সেখানে যাওয়ার কয়েক মিনিটের মধ্যে নিচের দিকে কালো ধোঁয়াসহ কয়েকটি আওয়াজ শুনতে পান তাঁরা। প্রথমে তাঁরা নিচে নামার চেষ্টা করলেও কালো ধোঁয়ার কারণে কিছু না দেখায় সিঁড়ি বেয়ে ওপরে উঠতে থাকেন।

এ সময় তিনি আতাউর রহমান শামীমকে হারিয়ে ফেলেন। তবে তিনি হেলিপ্যাডের সহায়তায় প্রাণে বেঁচে যান। পরে অ্যাডভোকেট শামীমের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের লোকজন।

এদিকে অগ্নিকাণ্ডে আতাউর রহমান শামীম নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আতাউর রহমান শামীমের স্বজনেরা জানান, আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে প্রথম জানাজা এবং বাদ মাগরিব ব্রাহ্মণবাজারের শ্রীপুরে পারিবারিক কবরস্থান মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাঁর লাশ দাফন করা হবে।

Advertisement
Share.

Leave A Reply