fbpx

ব্যর্থতা ঢাকতে সরকার মিথ্যা মামলার নাটক সাজাচ্ছে: রিজভী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সরকার বিভিন্ন দিক থেকে ব্যর্থ হয়ে জিয়া পরিবারকে টার্গেট করে নানারকম হয়রানি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

৫ ফেব্রুয়ারি শুক্রবার সকালে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেয়ার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত এক বিক্ষোভ মিছিলে একথা বলেন তিনি।

রিজভী বলেন, ‘চারদিক থেকে ব্যর্থ হয়ে সরকার জিয়া পরিবারকে টার্গেট করে আবারও মিথ্যা মামলা দিয়ে নাটক সাজাচ্ছে। তারা ভাবছে এসব করে পার পেয়ে যাবে। কিন্তু জনগণের কাছে আওয়ামী সরকার গণধিক্কৃত হয়ে গেছে।‘

বর্তমান সরকারের যেকোন সময় পতন ঘটবে উল্লেখ করে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘সরকারের রাষ্ট্রযন্ত্র থেকে যে দুর্গন্ধ বের হচ্ছে, তা দেশ–বিদেশে ছড়িয়ে পড়েছে। একইসাথে তারা ক্ষমতায় থাকার ভিত্তিও হারিয়েছে।‘

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন নড়াইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদান করার ঘটনাটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

অবিলম্বে তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে সাজা প্রত্যাহার করার দাবি জানান রুহুল কবির রিজভী।

Advertisement
Share.

Leave A Reply