fbpx

ব্যাটিং নিয়ে মাঝেমধ্যে সংশয়ে থাকেন সাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্যাট হাতে হোক কিংবা বল হাতে, সাকিব আল হাসান মাঠে নামা মানেই যেন দলের শক্তিমত্তা বহুগুণ বেড়ে যায়। পাশাপাশি সাকিবের অসাধারণ নেতৃত্বগুণ নিয়ে তো সন্দেহের কোনো অবকাশই নেই। চট্টগ্রাম পর্বে টানা দুই ম্যাচে ব্যাটে-বলে পারফর্ম করে হয়েছেন ম্যাচসেরা।

তবে, সাকিবের জন্য এখনও কিছু চিন্তার বিষয় করেছে। বোলিংয়ে নিয়মিত ভালো করলেও ব্যাট হাতে নিয়মিত ছন্দে থাকতে পারছেন না তিনি। ফরচুন বরিশালের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ব্যাটিং নিয়ে কাজ করে যাচ্ছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

“সাকিব এমন একজন খেলোয়াড় যে ক্রিকেটটা খুব ভালো বোঝে, খেলাটা নিয়ে চিন্তা করে। বোলিং নিয়ে ও সংশয়ে না থাকলেও ব্যাটিং নিয়ে সংশয়ে থাকে, যখন নিয়মিত ট্রেনিংয়ে না থাকে”- বলছিলেন সুজন। 

তবে ব্যাটিং নিয়ে শুধু চিন্তা করলেই যে লাভ হবে না সেটাও খুব ভালোভাবেই জানা আছে সাকিবের। নিজের ব্যাটিং ফর্ম ফিরে পেতে অনুশীলনে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন বলেই মাঠেও ভালো করছেন সাকিব। এমনটা জানিয়েই সুজন বলেন, “কখনো কখনো ও অনুশীলনই করে না। আবার কখনো কখনো দেড়-দুই ঘণ্টাও ব্যাটিং করে। এমনকি চট্টগ্রামে এসে একদিন টানা দেড় ঘণ্টা ব্যাটিং করেছে। তারপর আমাকে বলেছে- আমার কিছু হিটিং দরকার, ট্রেনিং কম হয়েছে।”

Advertisement
Share.

Leave A Reply