fbpx

ভিডিও মিউটের ফিচার হোয়াটস অ্যাপে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি নতুন এক ফিচার নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। যেখানে চাইলেই যে কাউকে ভিডিওর অডিও মিউট করে ভিডিও শেয়ার করার সুযোগ থাকছে।

জানা গেছে, নতুন ভিডিও শেয়ার ফিচারে যে কোনো ভিডিও পাঠানোর আগে তা মিউট করা যাবে। ফলে সেন্ড করা ভিডিওতে কোনো শব্দ থাকবে না । তবে হোয়াটসঅ্যাপ বিটা গ্রাহকরা আপাতত এই ফিচার ব্যবহার করতে পারবেন।

নতুন এই ফিচারে দেখা গেছে, ভিডিও পাঠানোর সময় এডিট স্ক্রিনে ভলিউম আইকন দেখা যাবে। সেখানে ক্লিক করে ভিডিও সেন্ড করলে মিউট হয়ে যাবে। ভিডিও সেন্ড করলে অপর প্রান্তের মানুষটি কোনো অডিও পাবেন না।

ভিডিও মিউটের ফিচার হোয়াটস অ্যাপে

ছবি : সংগৃহীত

তবে এই ফিচারে ভিডিওর নির্দিষ্ট কোনো অংশ মিউট করার অপশন থাকছে না। কিন্ত ভিডিওতে স্মাইলি, স্টিকার, ইত্যাদি যোগ করার ফিচারগুলো আগের মতোই থাকছে।

মাল্টি ডিভাইস সাপোর্ট সুবিধা যোগ করতে যাচ্ছে এই অ্যাপটি। ফলে একাধিক মোবাইল ও কম্পিউটার থেকে একই সঙ্গে একই অ্যাকাউন্ট থেকে লগ ইন করে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে। এরই মধ্যে এই ফিচারের ঘোষণাও করেছে এই টেক জায়ান্ট।

প্রসঙ্গত, প্রাইভেসি পলিসিতে পরিবর্তনের জন্য বিশ্বব্যাপী গ্রাহকদের রোষের মুখে পড়ে হোয়াটসঅ্যাপ। এরপরেই নতুন শর্তাবলী শুরুর সময়সীমা পিছিয়ে দিতে বাধ্য হয়েছিল তারা। আর এখন গ্রাহক ধরে রাখতে একের পর এক নতুন ফিচার নিয়ে হাজির হচ্ছে এই মার্কিন এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

Advertisement
Share.

Leave A Reply