fbpx

মন্টু পাইলটের ট্রেলার মুক্তি, অনবদ্য মিথিলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১৭ এপ্রিল মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর দ্বিতীয় কিস্তির ট্রেলার। আর সেখানে একেবারেই ভিন্নভাবে দেখা গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে।

ট্রেলারে দেখা যায়, শারীরিক নির্যাতন সহ্য করতে না পেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন রাফিয়াত রশিদ মিথিলা। তার পিছু ধাওয়া করছেন সৌরভ দাস। কিন্তু মিথিলা ব্যর্থ হয়, আবারো তাকে ধরে আনা হয় যৌন পল্লীতে, আটকে রেখে করা হয় নির্যাতন। একসময় সেখানেই নিজেকে টিকে থাকার লড়াই করতে হয় মিথিলাকে।

মন্টু পাইলটে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা সৌরভ দাস যিনি সিরিজে কখনও যৌনপ্ললীর দালাল, কখনো বা তিনি প্রেমিক। ওটিটি প্লাটফর্ম ‘হইচই’তে ২৯ এপ্রিল মুক্তি পাবে সিরিজটি।

‘মন্টু পাইলট -২’ পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা দেবালয় ভট্টচার্য। প্রথম সিজন মুক্তির দীর্ঘ তিনবছর পর আসছে ‘মন্টু পাইলট -২’।

ভারতীয় জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর দ্বিতীয় কিস্তিতে মিথিলা একেবারে ভিন্নরূপে হাজির হবেন এ কথা জানাই ছিলো। আগেই জানা গিয়েছিলো এই অভিনেত্রীকে একজন যৌনকর্মী হিসেবে দেখা যাবে। তারই একঝলক উঠে এসেছে ট্রেলারে। সব মিলিয়ে অনবদ্য অভিনয়ে হাজির হয়েছেন সৌরভ ও মিথিলা।

Advertisement
Share.

Leave A Reply