fbpx

‘মায়াশালিক’-এর প্রশংসায় সমালোচকেরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নাটকের নির্মাতা হিসেবে জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন শিহাব শাহীন। খুব কম নাটক নির্মাণ করেন, তবে যেটাই নির্মাণ করেন, তা দর্শকদের মুগ্ধ করে। যার প্রতিটা নাটক বা টেলিফিল্মই দর্শকদের মাঝে এক অন্যরকম জায়গা করে নেয়।

তিনি যেমন ভালোবাসার গল্প বলেন, দর্শকদের হৃদয়ে তাঁর জায়গাটাও ভালোবাসার। এজন্য বিভিন্ন বিশেষ দিবস ও উৎসবে দর্শকরা শিহাব শাহীনের নাটকের জন্য অপেক্ষা করেন। শিহাব শাহীন যে শুধু নাটক সফল তা কিন্তু নয়, বড়পর্দায় জন্য শিহাব শাহীন ‘ছুঁয়ে দিলে মন’ নির্মাণ করেও ব্যাপক প্রশংসা পেয়েছিলেন তিনি।

এরই ধারাবাহিকতায় শিহাব শাহীনের নির্মাণে সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পায় ‘মায়াশালিক’ নামের নতুন একটি ওয়েব ফিল্ম। এতে অভিনয় করেছেন ছোটপর্দার অন্যতম জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও তরুণ অভিনেত্রী সাদিয়া আয়মান।

‘মায়াশালিক’-এর প্রশংসায় সমালোচকেরা

মুক্তি পর থেকেই দর্শকমহলে বেশ প্রশংসিত ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’। সামাজিক যোগাযোগমাধ্যমে বিনোদন ইস্যুতে আলোচনার রয়েছে এই ওয়েব ফিল্মটি বলা যায়! ইন্ডাস্ট্রির নির্মাতা, অভিনেতা ও অভিনেত্রীদের অনেকই প্রশংসা করছেন শিহাব শাহীন, অপুর্ব ও সাদিয়ার। এ তালিকায় রয়েছেন নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ,মুরসালিন শুভ, মেহেদী হাসান জনি,অভিনেতা আরিফিন শুভ, সাজু খাদেম, সিয়াম আহমেদ,মেহজাবিন চৌধুরী প্রমুখ। ‘মায়াশালিক’ দেখে তাদের মতামত প্রকাশ করছেন তাদের ফেসবুকে ওয়ালে। যা বেশিরভাগই প্রশংসার বাক্য।

শিহাব শাহীন বলেন,এটা অন্যরকম এক প্রেমের গল্প। এই গল্পে ভালোবাসার চেয়েও বেশি কিছু দেখানো হয়েছে। রোমান্স এবং ফ্যান্টাসি মিলিয়ে এমন কাজ এর আগে বাংলাদেশে হয়নি।

‘মায়াশালিক’-এর প্রশংসায় সমালোচকেরা

তিনি আরও বলেন,কাজটি আমাদের তিনজনের জন্য নতুন এবং চ্যালেঞ্জিং। অপূর্ব’র জন্য এটা বেশ চ্যালেঞ্জিং, কারণ ওটিটিতে তাকে জায়গা করে নিতে হবে। আমি বিশ্বাস করি অপূর্ব সেই চ্যালেঞ্জটা গ্রহণ করতে পেরেছেন।

নির্মাণের পাশাপাশি বিশেষ করে অপূর্ব-সাদিয়ার অভিনয় সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও সিরিজটি নিয়ে আলোচনা চলছে। অভিনয়শিল্পীদের পাশাপাশি দর্শকরাও মুগ্ধতা প্রকাশ করেছেন।

‘মায়াশালিক’-এর প্রশংসায় সমালোচকেরা

এ ওয়েব ফিল্ম প্রসঙ্গে অপূর্ব বলেন, শিহাব শাহীন ও আমার মধ্যে বোঝাপড়া ভালো। উনি আমার কাছে কী চাচ্ছেন এবং আমি কী চাই, দুজনেই বুঝতে পারি। দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি, সবাই পছন্দ করবেন।

‘মায়াশালিক’ ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে ফ্রিতে দেখা যাচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply