fbpx

মা হয়েছেন বুবলি, বাবা কি শাকিব খান? প্রশ্ন ভক্তদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আর নয় রাঘঢাক, এবার নায়িকা বুবলি নিজেই দিলেন মা হওয়ার ইঙ্গিত। নিজের ফেসবুক পেজে এই নায়িকা দুটি ছবি শেয়ার করেছেন, সেখান থেকেই বুবলির মাতৃত্বকালীন শরীর স্পষ্ট।

বেবিবাম্পের ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘আমেরিকার দিনগুলো।’ তিনি আরও লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে।’ ক্যাপশন ও ছবি মেলালে বুঝতে বাকি থাকে না, আমেরিকায় মা হওয়ার কথাটিই উল্লেখ করেছেন বুবলি।

২০২০ সালের পুরোটা সময় আমেরিকায় ছিলেন বুবলি। তখনই মা হন তিনি। বিষয়টি ছিলো অনেকটা ওপেন সিক্রেটের মতো, সবাই জানে অথচ কেউ সরাসরি কথা বলছেন না। এমনকি অনেকে বলছিলেন, অপু বিশ্বাসের মত বুবলিও হঠাৎ একদিন সন্তান হওয়ার ঘোষণা দিয়ে বসবেন। হলোও তাই।

শোনা যায়, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সে সময় সন্তান এসেছে। কিন্তু যেহেতু শাকিব বা বুবলি কেউই বিয়ে নিয়ে মুখ খোলেনলি, তাই এখন সবার প্রশ্ন– এই বাচ্চা আসলে কার? শাকিব খানের নাকি অন্য কারও?

কিছুদিন ধরেই শোনা যচ্ছিলো শাকিব খানের সঙ্গে বুবলীর তিক্ততার কথা। সিনেমার তরুণ এক নায়িকাকে নিয়েই তাদের মধ্যে বিরোধ বলে জানিয়েছেন তাদের একাধিক ঘনিষ্ঠজন। সবচেয়ে মজার বিষয় যেটা, তা হলো আজ শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। ঠিক এমন একটি দিনেই বুবলি ফাটালেন বড়সড় বোমা!

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1282561679162767

Advertisement
Share.

Leave A Reply