fbpx

মুক্তির আগেই শেষ ‘প্রিয়তমা’র টিকিট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউড বাদশাহ শাকিব খান। দীর্ঘদিন আড়াই মাস পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। বৃহস্পতিবার (২৯ জুন) ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। এর কিছুটা বোঝা গেল রাজধানীর মাল্টিপ্লেক্স-এর শো-গুলোর টিকিট বিক্রিতে।

মুক্তির একদিন দিন আগেই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে সিনেমাটির। যার টিকিট কিনতে সিনেপ্লেক্সেগুলোতে রীতিমতো পাগলামি শুরু হয়েছে ভক্তদের। জানা গেছে, সিনেপ্লেক্সেগুলোর প্রায় সব জায়গায় অগ্রিম টিকিট বিক্রির শো-গুলো এরইমধ্যে হাউসফুল।

ইতোমধ্যে সিনেমাটির একটি টিজার ও একাধিক পোস্টার দৃষ্টি কেড়েছে ভক্তদের। পাশাপাশি সিনেমাটির দু’টি গান ‘কোরবানি-কোরবানি’-‘ও প্রিয়তমা’ দর্শকের মন জয় করে নিয়েছে।

তরুণ নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত এ ছবিটি নির্মিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। এটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। রোমান্টিক ধাঁচের ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব-ঈধিকা ছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply