fbpx

মুক্তির আগেই শেষ ‘সুড়ঙ্গ’র অগ্রিম টিকিট!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির অপেক্ষায় বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’। আর মাত্র দশ দিন পরেই ভক্ত-অনুরাগীদের প্রত্যাশা পূূর্ণ করতে প্রথমবার পর্দায় আসছেন আফরান নিশো। ‘সুড়ঙ্গ’র মুক্তি উপলক্ষে দেশের সিঙ্গেল স্ক্রিন আর মাল্টি স্ক্রিনগুলো অগ্রিম বুকিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছে। ’সুড়ঙ্গ’ ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সে কারণে দেশের কয়েকটি সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু করে দিয়েছেন শনিবার (১৭ জুন) থেকেই।

আর ছবি মুক্তির আগেই অগ্রিম টিকিং বিক্রিতে এল ঝড়। সিরাজগঞ্জ জেলার ঐতিজবাহী রুটস সিনেক্লাব সিনেমা হলে মুক্তির ১০ দিন আগে থেকেই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে অনলাইন ও অফলাইন দুই মাধ্যমেই। যার ফলাফল ১৭ জুন থেকে ১৮ পর্যন্ত প্রায় ৯০ শতাংশ টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। ছবির আগাম লাভ নিয়ে এখন থেকেই আশায় বুক বাঁধছে ছবির পরিচালক, প্রযোজক সহ গোটা টিম।

এই ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আরফান নিশোর। তার নিশোর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। প্রথমবার পর্দায় জুটি বেঁধেছেন এই দুই তারকা।

হল মালিকদের আগ্রহ থাকলেও নিজের কৌশলে এগোতে চান পরিচালক রায়হান রাফী। তার ভাষ্য, ‘ঈদ নিয়ে আমি কনফিডেন্ট। আমি জানি কীভাবে ঈদে ব্যবসা করতে হয়। আমার ছবির একটা দর্শক আছে। আর কোথায় আমার দর্শক আছে, সেটাও আমি জানি। তাই সব বুঝেশুনেই আমরা এগোচ্ছি। আমার ‘পোড়ামন ২’, ‘পরাণ’ ছবিগুলো কিন্তু খুব কমসংখ্যক হল দিয়ে মুক্তি পেয়েছিল। এরপর দর্শকের মুখে মুখেই ছবির প্রচারণা হয়েছে। দেশজুড়ে ছবি ছড়িয়ে গেছে। ‘সুড়ঙ্গ’র ক্ষেত্রেও একই পন্থায় হাঁটছি।’

জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় আইটেম গানে হাজির হয়েছেন নুসরাত ফারিয়া। নাজিম উদ দৌলার চিত্রনাট্যে নির্মিত হয়েছে ছবিটি।

Advertisement
Share.

Leave A Reply