fbpx

মুক্তির আগেই ‘সুড়ঙ্গ’র টিকিট বিক্রির ধুম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’। ব্যাংক ডাকাতির ঘটনা অবলম্বনে নির্মিত এ ছবির বাজেটও চমকপ্রদ।আর মাত্র এক দিন বাকি। বৃহস্পতিবার (২৯ জুন) ঈদুল আযহা উপলক্ষে দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় পরিচালক রায়হান রাফির সিনেমা ‘সুড়ঙ্গ’।

এই সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে টিভি নাটকের সুপারস্টার আফরান নিশো। যেখানে কারণে এই সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। কিন্তু অগ্রিম বুকিংয়ের সংখ্যা দেখে ‘সুড়ঙ্গ’ সংশ্লিষ্টরা যেন প্রাণ ফিরে পেলেন। নির্ধারিত সময়ের আগেই শুরু হয়েছে অগ্রিম বুকিং। তাতে দেখা যাচ্ছে ইতোমধ্যে রাজধানীর বড় বড় মাল্টিপ্লেক্সগুলোর ঈদের দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে। এখন চলছে দ্বিতীয় টিকিট বিক্রি।সিনেমা ব্যবসায়ীদের ধারণা, এই ছবি মুক্তির দিন থেকেই ব্যবসা করবে। তাদের ইঙ্গিত, মুক্তির পর কোটি টাকা ব্যবসা করতে এই ছবির সময় লাগবে সপ্তাহ খানেক।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজা আর জান’। মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে গানটি। এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তার সঙ্গে গানের তালে কোমর দুলিয়েছেন নিশোও।যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ্ দৌলা ও পরিচালক রায়হান রাফি।

এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রিয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন আলোচিত অভিনেত্রী তমা মির্জা। যদিও বাংলাদেশে প্রথম সপ্তাহে প্রায় ২৮টি হল পাচ্ছে ‘সুড়ঙ্গ’। তবে পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়াসহ উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া ও মধ্য প্রাচ্যের বেশ কয়েকটি দেশে ধীরে ধীরে মুক্তি পাবে সিনেমাটি।

Advertisement
Share.

Leave A Reply