fbpx

মুক্তির ১ সপ্তাহ আগেই ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকেট বিক্রি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘আদিপুরুষ’ সিনেমার প্রথম ঝলক মুক্তি পাওয়ার পর থেকেই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছিল বিতর্ক।  ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগে ছবির বিরুদ্ধে মামলা করে আদালত পর্যন্ত গিয়েছিলেন অভিযোগকারীরা। একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘আদিপুরুষ’কে। সেই সব বিতর্ক পিছনে ফেলে শেষ পর্যন্ত মুক্তির দোরগোড়ায় প্রভাস ও কৃতি স্যাননের এই সিনেমা।

আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে ওম রাউত পরিচালিত সিনেমাটি। তার আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ছবির বাজেটের প্রায় ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে ‘আদিপুরুষ’। তার পরেও ছবি মুক্তির মাত্র এক সপ্তাহ আগে তেলঙ্গনায় বিনামূল্যে বিক্রি হইয়েছে সিনেমার ১০ হাজার টিকেট। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

তেলঙ্গনায় ‘আদিপুরুষ’ ছবির পাশে এসে দাঁড়িয়েছেন ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবির অন্যতম প্রযোজক অভিষেক আগরওয়াল। তেলঙ্গনার দর্শকের উদ্দেশে ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দান করার  সিদ্ধান্ত নেন তিনি। ছবির প্রতি নিজের সমর্থন থেকেই অভিষেকের এই সিদ্ধান্ত বলে খবর। তবে, বিনামূল্যে এই টিকেট পাওয়ার বেশ কিছু শর্তও থাকছে। রাজ্যের সরকারি স্কুলের পড়ুয়া, বৃদ্ধাশ্রম ও  অনাথ আশ্রমের সদস্যদের জন্যই বরাদ্দ থাকছে এই ১০ হাজার টিকিট। শুধু অভিষেক আগরওয়ালই নন, আর্থিক দিক দিয়ে পিছিয়ে পড়া বাচ্চাদের জন্য ১০ হাজার টিকিট কিনতে চলেছেন বলিউড অভিনেতা রণবীর কাপূরও।

এর আগে ‘আদিপুরুষ’-এর টিমের তরফ থেকে জানানো হয়, টিকিটের চাহিদা তুঙ্গে থাকলেও  প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির একটি করে আসন নাকি বিক্রি করা হবে না। টুইটারে জানানো হয়, ওই বিশেষ আসনটি নাকি সংরক্ষিত থাকবে হিন্দ ধর্মের শ্রীরামভক্ত হনুমানের জন্য। তাদের বিশ্বাস, যেখানে ভগবান রামচন্দ্র বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। তাই ভক্তদের বিশ্বাসের মর্যাদা দিয়েই নাকি এমন সিদ্ধান্ত ছবির নির্মাতাদের।

Advertisement
Share.

Leave A Reply