fbpx

মুন্সীগঞ্জে পিকনিকের ট্রলারডুবি, পাঁচজনের মরদেহ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুন্সীগঞ্জের লৌহজংয়ে আউটশাহী ইউনিয়নের সুবচনী বাজারের কাছে বাল্কহেডের ধাক্কায় পিকনিকের একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ও শিশুসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ৩৪ জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন ৮ জন।

শনিবার রাত ৮টার দিকে পদ্মা ও ইছামতি নদীর ডহরি তালতলা খালে এই দুর্ঘটনা ঘটে। এতে অর্ধশতাধিক যাত্রী ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন ও লৌহজং থানার এস আই রুস্তম আলী।

লৌহজং ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কয়েস আহম্মেদ বলেন, মোট পাঁচজনের মরদেহ উদ্ধার করেছি। চারজনের মরদেহ ইতোমধ্যে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের মরদেহ নদীর পাড়েই আছে। উদ্ধার কাজে যোগ দিতে ঢাকা থেকে ডুবুরি দল আসছে বলেও জানান তিনি।

আউটশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো সেকান্দার বেপারী বলেন, আমি আধঘন্টা আগে খবর পেয়েছি। আমি দুর্ঘটনাকবলিত স্থানের উদ্দেশে রওনা হয়েছি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়েছি ট্রলারে ৪৬ জন ছিল। তবে সেখানে পৌঁছে পরে বিস্তারিত বলতে পারবো।

মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুমন দেব বলেন, নিহত ও নিখোঁজের সঠিক সংখ্যা এখনই বলতে পারছি না। আমরা ঘটনাস্থলের দিকে যাচ্ছি। সেখান গিয়ে জানাতে পারব।

 

Advertisement
Share.

Leave A Reply