fbpx

ম্যাচসেরার পুরস্কার পেয়ে অবাক লোকেশ রাহুল!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টানা তিন টি-টোয়েন্টিতে তিন ফিফটি, আবারো নতুন রেকর্ড! রবিবার সাউথ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিফটি হাঁকিয়েছেন, অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়ছেন সূর্যকুমার যাদব। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্রুততম ব্যাটার হিসেবে ১০০০ রান করেছেন ভারতীয় এই ক্রিকেটার।

১০০০ রান করতে যাদব মোকাবিলা করেছেন ৫৭৪ বল। অপরদিকে, ৬০৪টি বলে খেলে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০০০ রান করেছিলেন ম্যাক্সওয়েল। এছাড়াও, তৃতীয় দ্রুততম ভারতীয় হিসেবে যাদব এই ফরম্যাটে মাইলফলক ছুঁয়েছেন, লেগেছে ৩১ ইনিংস। এর আগে ভিরাট কোহলি ২৭ ইনিংসে এবং লোকেশ রাহুল ২৯ ইনিংস খেলে ১০০০ রান সংগ্রহ করেন।

সাউথ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ১১.৩তম ওভারে ব্যাটিংয়ে এসে মাত্র ১৮ বলেই আন্তর্জাতিক ক্যারিয়ারের ৯ম ফিফটি তুলে নেন ডানহাতি এই ব্যাটার। ২৭৭.২৭ স্ট্রাইক রেটে পাঁচটি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে ২২ বলে অপরাজিত ৬১ রানের ইনিংস খেলেন যাদব। তার ব্যাটিংয়েই ভারত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩৭ রানের বিশাল স্কোর করে। এর আগে, দ্বিতীয় টি-টোয়েন্টিতে এ বছরের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং সর্বোচ্চ ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েছিলেন যাদব।

Advertisement
Share.

Leave A Reply