fbpx

যে কারণে আইপিএল খেলা হয়নি শরীফুলের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলতি আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান। আইপিএলে খেলার সুযোগ এসেছিল আরেক পেসার শরীফুল ইসলামেরও। তবে প্রস্তাব পেয়েও খেলার সৌভাগ্য হয়নি শরীফুলের।

আইপিএলে এবার শরীফুলকে দলে নিতে চেয়েছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। কিন্তু দলটি শরীফুলকে চেয়েছিল পুরো মৌসুমের জন্য। বিসিবি তাকে এক মাসের বেশি সময় ছুটি দিতে চায়নি। সে জন্য আইপিএল খেলা হয়নি এই বাঁহাতি পেসারের।

২২ মার্চ শুরু হওয়া ১৭তম আইপিএল চলবে ২৬ মে পর্যন্ত। ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট চলার সময়ই থাকছে বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। ৩ মে থেকে ১২ মে পর্যন্ত চলবে বাংলাদেশ-জিম্বাবুয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আন্তর্জাতিক ক্রিকেটে শরীফুল গত কয়েক মাস আছেন দারুণ ছন্দে। ছন্দে থাকা শরীফুলকে জিম্বাবুয়ে সিরিজের জন্য দেওয়া হয়নি অনাপত্তিপত্র।

এ ব্যাপারে আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের শরীফুল বলেছেন, ‘লক্ষ্ণৌ থেকে এসএমএস দিয়েছিল। তারা আমাকে চাচ্ছিল, কিন্তু এনওসির সময়টা খুব কম ছিল, যার জন্য তারা আর যোগাযোগ করেনি। যদি ফুল এনওসি দিত বিসিবি, তাহলে হতো। কিন্তু আমাদের যেহেতু জিম্বাবুয়ে সিরিজ আছে, সেটা চিন্তা করে এনওসি ওভাবে দেওয়া হয়েছিল।’

তবে ভবিষ্যতে আইপিএল খেলার আশা হারাচ্ছেন না এই বাঁহাতি পেসার।  শরীফুল জানান, ফর্ম ধরে রাখতে পারলে ভবিষ্যতে আরও সুযোগ আসবে, ‘ইচ্ছে তো আছে, সুস্থ থাকলে যেভাবে যাচ্ছে এভাবে গেলে ইনশা আল্লাহ একদিন খেলব আইপিএল। যদি তখন কোনো খেলা না থাকে। আশা থাকবে, ইচ্ছেও আছে, সুযোগ পেলে ভালো কিছু করব ইনশা আল্লাহ।’

Advertisement
Share.

Leave A Reply