fbpx

আইপিএলে মুস্তাফিজের কিছু শেখার নাই, প্লেয়াররা ওর কাছ থেকে শিখবে: জালাল ইউনুস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলতি আইপিএলে চেন্নাই সুপারে কিংসের জার্সিতে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিচ্ছেন মোস্তাফিজুর রহমান। দীর্ঘদিন থেকে নিজেকে হারিয়ে খুঁজতে থাকা মুস্তাফিজ আইপএলে দুর্দান্ত পারফর্ম করলে সেখানে তার সেখার কিছু নেই বলে মন্তব্য করেছেন বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস।

বুধবার (১৭ এপ্রিল) টাইগার এই পেসারকে নিয়ে গণমাধ্যমে কথা বলার সময় এ কথা বলেছেন তিনি।

জালাল বলেন, মুস্তাফিজকে আমরা ১ তারিখ পর্যন্ত খেলতে দিচ্ছি। ২ তারিখ আসবে, ৩ তারিখ থেকে সে অ্যাভেইলেবল। মুস্তাফিজকে আইপিএল খেলে শেখার কিছু নেই। মুস্তাফিজের শেখার প্রসেস ওভার। বরং মুস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলে অনেক খেলোয়াড় আছে। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

জালাল আরও বলেন, আমাদের চিন্তার বিষয় হলো মুস্তাফিজের ফিটনেস। তারা চাইবে তার থেকে ১০০% নেওয়ার জন্য। তার ফিটনেস নিয়ে তাদের মাথাব্যথা নেই, আমাদের আছে। আমরা মুস্তাফিজকে ফেরত আনার কারণ শুধু জিম্বাবুয়ে সিরিজকে খেলানো না, এখানে আনলে আমরা ওয়ার্কলোড দিয়েই ওকে প্ল্যান দেবো। কিন্তু আইপিএলে থাকলে সেই প্ল্যান হবে না।

২০২১ টি-২০ বিশ্বকাপের আগে আইপিএল খেলে দুই খেলোয়াড় ক্লান্ত ছিলেন বলে জালান ইউনুস। বিসিবি ফের সেই পরিস্থিতি তৈরি হতে দিতে চায় না উল্লেখ করে জালাল বলেন, ২০২১ সালে দুজন খেলোয়াড় আইপিএল খেলে বিশ্বকাপে যোগ দিয়েছিল। তারা বলেছে তারা ক্লান্ত ছিল। আমরা ঐ পরিস্থিতি তৈরি করতে চাই না। আমি সতেজ মুস্তাফিজকে চাই, ক্লান্ত মুস্তাফিজ চাই না।

Advertisement
Share.

Leave A Reply