fbpx

রণবীরের জন্মদিন ভুলে গেল দীপিকা, আবারও ডিভোর্সের গুঞ্জন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুধু বলিউড না, বলিউডের বাইরেও দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং দম্পতি অনেকের কাছে আইডল দম্পতি। তবে বেশ কিছুদিন ধরেই বলি পাড়ায় গুঞ্জন, তাদের সম্পর্কে ঠিক আগের উষ্ণতা নেই। এমনকি এমন কথাও বলা হচ্ছে, তাদের আর বনিবনা হচ্ছে না, বিয়ের মাত্র পাঁচ বছর হতে না হতেই তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন!

এই গুঞ্জনের আগুন আরও খানিকটা উসকে গেল যখন রণবীরের জন্মদিনে দীপিকার পক্ষ থেকে এলো না কোন শুভেচ্ছা বার্তা। গোটা দিন পেরিয়ে গেলেও নীরবই থাকেন অভিনেত্রী। না পোস্ট করেন কোনও ছবি না কোনও বার্থ ডে উইশ।

গত বৃহস্পতিবার(৬ জুলাই) ৩৮ বছরে পা দেন বলিউড অভিনেতা রণবীর সিং।  আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলি খান, গোটা বলিউড রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও, দীপিকার এই মৌনতা কারও চোখ এড়ায়নি। ফের একবার ডিভোর্সের গুঞ্জনও মাথাচাড়া দিয়ে ওঠে।

তারপরই যেন তৎপর হয়ে ওঠে দীপিকা-রণবীর। প্রথমে দীপিকা ইনস্টাগ্রামে সম্প্রতি ভোগ ম্যাগাজিনের জন্য করা রণবীরের ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন   নিজের ইনস্টা স্টোরিতে। লেখেন, ‘হেল ইয়া’। সাধারণত উচ্ছ্বাস বা আনন্দ প্রকাশ করতেই ব্যবহার করা হয় এই শব্দ।

রণবীরও দেরি করেননি। ইনস্টা স্টোরিতে বউ-এর সঙ্গে একটি সাদা কালো ছবি শেয়ার করে নিলেন। যেখানে জাহাজের মধ্যে রয়েছেন দুজন। মুখ বাইরে বের করে রেখেছেন সমুদ্রের হাওয়া খেতে। দীপিকার চোখ বন্ধ। ক্যামেরার থেকে দূরে তাকানো। পাশে থাকা রণবীরের মুখে হাসি, পোজ দিয়েছেন ক্যামেরায়। এই ছবি শেয়ার করে রণবীর সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘জন্মদিনের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ’।

৬ বছর প্রেম করার পর ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং।

Advertisement
Share.

Leave A Reply