fbpx

রাখীর হাত থেকে ভারতে ‘গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড’ নিলেন বর্ষা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের আন্যতম জনপ্রিয় আফিয়া নুসরাত বর্ষা। প্রথমবার বাংলাদেশি হিসেবে ভারতের মুম্বাইয়ে ‘গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড’ পেয়েছেন। গত (১৭ জুন) বলিউডের জনপ্রিয় তারকা রাখী সাওয়ান্ত এর হাত থেকেএ পুরস্কার গ্রহণ করেন বর্ষা।

ভারতের স্হানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠান গত ১৬ বছর ধরে এই পুরস্কার দিয়ে আসছেন।দেশ-বিদেশের বিভিন্ন ক্ষেত্রে নারীদের অর্জনের স্বীকৃতি হিসেবে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

একই অনুষ্ঠানে রাখিকেও সম্মাননা দেওয়া হয়েছে। এমন প্রাপ্তি প্রসঙ্গে বর্ষা বলেন, ‘এটা আমার জন্য অবশ্যই গর্বের একটি বিষয়। ভারতীয়রাও আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে খোঁজ খবর রাখেন। শুধু অভিনয়ই নয়, কর্মক্ষেত্রেও সফলতার জন্য তারা আমাকে এ সম্মাননায় ভূষিত করেছেন। এজন্য সংশ্লিষ্ট সবার প্রতি আমি কৃতজ্ঞ।’

অনুষ্ঠান শেষে এরইমধ্যে বর্ষা দেশে ফিরেছেন। এদিকে বর্ষা অভিনীত ‘কিল হিম’ নামে একটি সিনেমা রোজার ঈদে মুক্তি পায়। বর্তমানে তিনি কাজ করছেন ‘নেত্রী: দ্য লিডার’ নামের একটি সিনেমায়। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার সঙ্গে যথারীতি রয়েছেন অনন্ত জলিল। তাকে দেখা যাবে বর্ষার বডিগার্ডের চরিত্রে। সিনেমাটির কাজ এরইমধ্যে ৭০ শতাংশ শেষ হয়েছে। শিগগিরই বাকি কাজ সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

Advertisement
Share.

Leave A Reply