fbpx

রাজধানীর যেসব এলাকায় আজ যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বাধীনতার ৫০ বছর ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সারাদিন রাজধানীতে নানা আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচিতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের রাষ্ট্রপতিসহ রামনাথ কোবিন্দসহ দেশি-বিদেশি অতিথিরা অংশ নেবেন।

রাজধানীর যেসব এলাকায় আজ যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে

তাই বেশ কিছু গুরুত্বপূ্র্ণ পয়েন্টে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। এই পয়েন্টগুলো থেকে অনুষ্ঠানে আসা যানবাহন ছাড়া অন্য কোনো গাড়ি অনুষ্ঠান স্থলের দিকে যেতে পারবে না।

বৃহস্পতিবার সকাল ৭টা থেকে দুপুর ১ পর্যন্ত রাজধানীর ২১টি পয়েন্টে ডাইভারশন থাকবে। আর দুপুর ১টা থেকে রাত ১১টা পর্যন্ত ১২টি পয়েন্টে থাকবে এই বাধা।

সকাল থেকে দুপুর: ২১ পয়েন্ট ডাইভারশন

যে ২১টি পয়েন্টে এই ডাইভারশন থাকবে সেগুলো হলো: সোনারগাঁও ক্রসিং, ফার্মগেট ক্রসিং, বিজয় সরণি ক্রসিং, লাভরোড ক্রসিং (পূর্ব প্রান্ত), মহাখালী ক্রসিং (ফ্লাইওভারের উত্তর), মহাখালী ক্রসিং (রেল ক্রসিং), প্রধানমন্ত্রীর কার্যালয় লিংক রোড ক্রসিং, খেজুর বাগান ক্রসিং, আগারগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়, মিরপুর-১০, সংগীত কলেজ গলি, বিসিএস কম্পিউটার সিটি গলি, পাসপোর্ট গ্যাপ, নির্বাচন কমিশন অফিস গ্যাপ, ৬০ ফিট রোড, চক্ষু হাসপাতাল গলি, সোহরাওয়ার্দী হাসপাতাল গ্যাপ, কৃষি বিশ্ববিদ্যালয় গ্যাপ, শিশু মেলা ক্রসিং, প্রতিরক্ষা গ্যাপ ও গণভবন ক্রসিং।

রাজধানীর যেসব এলাকায় আজ যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে

দুপুর থেকে ১২ পয়েন্টে ডাইভারশন

জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় ১২টি পয়েন্টে দুপুর ১টা থেকে রাত ১১টা পর্যন্ত ট্রাফিক পুলিশের ডাইভারশন থাকবে।

রাজধানীর যেসব এলাকায় আজ যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে

পয়েন্টগুলো হলো: ফার্মগেট ক্রসিং, বিজয় সরণি, উড়োজাহাজ ক্রসিং, খেজুর বাগান ক্রসিং, মানিক মিয়া পূর্ব প্রান্ত, মানিক মিয়া পশ্চিম প্রান্ত, ধানমন্ডি-২৭ নম্বর পূর্ব মাথা, আড়ং ক্রসিং, আসাদগেট, গণভবন ক্রসিং, প্রতিরক্ষা মন্ত্রণালয় গ্যাপ ও সোহরাওয়ার্দী হাসপাতাল গ্যাপ।

Advertisement
Share.

Leave A Reply