fbpx

রাজবাড়ীতে তিন যানের সংঘর্ষ: নিহত ৬  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজবাড়ী জেলার কালুখালীতে ট্রাক, ইজিবাইক ও প্রাইভেটকারের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

বুধবার (১ জুন) সকাল সোয়া নয়টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন নারী, দুটি শিশু ও একজন পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন।

এছাড়াও এই দুর্ঘটনায় তিন থেকে চারজন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রাইভেটকারের যাত্রী সঞ্জু সরকার বলেন, তারা গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর চাঁদপুর এলাকায় পৌঁছানোর পর তারা ইজিবাইকের পেছনে ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় তাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু ইজিবাইককে ধাক্কা দিয়ে ট্রাকটি ডান দিকে চলে আসায় তাদের গাড়িটি সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, দুর্ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা গেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

Advertisement
Share.

Leave A Reply