fbpx

রাজশাহীতে কনভেনশন সেন্টারেই সমাবেশ করলো বিএনপি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজশাহী শহরে পরপর চারটি জায়গায় সমাবেশের অনুমতি না পেয়ে শেষমেষ একটি কনভেনশন সেন্টারেই সমাবেশ করলো বিএনপি।

২রা মার্চ মঙ্গলবার বিকেলে মহানগরের মাদরাসা ময়দানের পাশে নাইস কনভেনশন সেন্টারে মহাসমাবেশ করে রাজশাহী মহানগর বিএনপি।

নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা সৃষ্টি করা হচ্ছে অভিযোগ করে রাজশাহী মহানগর সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, রাজশাহীসহ আশেপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা যেন সমাবেশে আসতে না পারেন, তার জন্য দু’দিন অঘোষিত বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। সরকারের নির্দেশ অনুযায়ী যানবাহন বন্ধ রাখার কারণে বিপুল সংখ্যক নেতাকর্মী সমাবেশে অংশ নিতে পারেনি বলে অভিযোগ করেন মোসাদ্দেক হোসেন।

মহানগরের চারটি স্পটে অনুমতি না মেলায় কনভেনশন সেন্টারের মধ্যেই অস্থায়ী মঞ্চ করেই সমাবেশ করা হয়েছে বলে জানার রাজশাহীর এই নেতা।

সমাবেশে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবি জানান নেতারা।

যে কোনো বিশৃঙ্খলা এড়াতে সমাবেশস্থলে সিসি ক্যামেরা, প্রবেশের জন্য আর্চওয়েসহ কয়েকস্তর নিরাপত্তা ব্যাবস্থা রাখা হয়েছে বলে জানিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সমাবেশকে ঘিরে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের বিশেষায়িত ইউনিট কুইক রেসপন্স টিমের সদস্যসহ পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা।

সমাবেশে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল সিটির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরোয়ার, ঢাকার উত্তরের সাবেক মেয়রপ্রার্থী তাবিথ আওয়াল, দক্ষিণের ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ আরও অনেকে।

Advertisement
Share.

Leave A Reply