fbpx

রেকর্ড গড়ল দ্যা নাইট ম্যানেজার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনিল কাপুর ও আদিত্য রয় কাপুর অভিনীত ওয়েব সিরিজ দ্যা নাইট ম্যানেজারের প্রথম ও দ্বিতীয় সিজন হটস্টার এবং ডিজনিতে সর্বাধিক বেশি বার দেখা সিরিজ হিসেবে রেকর্ড গড়েছে।

২০১৬ সালের ব্রিটিশ টেলিভিশন সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য নাইট ম্যানেজার’। ব্রিটিশ সিরিজ়ে মুখ্য চরিত্র অর্থাৎ নাইট  ম্যানেজারের চরিত্রে অভিনয় করেছিলেন ব্রিটিশ অভিনেতা টম হিডলস্টন। ভারতীয় সংস্করণে সেই চরিত্রেই অভিনয় করেছেন আদিত্য রায় কপূর। টম হিডলস্টন অভিনীত ব্রিটিশ সিরিজ়ে রয়েছে মোট ছয়টি এপিসোড। ভারতীয় সিরিজ়ে প্রথম ও দ্বিতীয় ভাগ মিলিয়ে মোট সাতটি এপিসোড।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ভারতীয় ‘দ্য নাইট ম্যানেজার’-এর প্রথম সিজন, জুনে মুক্তি পেয়েছে দ্বিতীয় সিজনও। ব্রিটিশ সিরিজ় থেকে গল্প হুবহু টুকে দিলেও বেশ জনপ্রিয়তা পেয়েছে ভারতীয় সিরিজ়। সেই সাফল্যের উপর ভিত্তি করে এ বার ‘নাইট ম্যানেজার ইউনিভার্স’কে আরও বিস্তৃত করতে উদ্যোগী নির্মাতারা। খবর, প্রথম সিজ়নের পর এ বার ‘স্পিন অফ’ সিরিজ় তৈরি করতে আগ্রহী পরিচালক সন্দীপ মোদী।

নির্মাতা এবং পরিচালক সন্দীপ মোদী বলেছেন, ‘দ্যা নাইট ম্যানেজার গত তিন বছরের ভালোবাসা ও পরিশ্রমের ফসল। দর্শকদের ভালোবাসা এবং ইন্ডাস্ট্রির প্রশংসায় আমি কৃতজ্ঞ। টিমের সবাই সিরিজটিকে নিয়ে আমার ভিশন পুরো করতে কঠোর পরিশ্রম করেছেন যার ফলস্বরুপ দ্যা নাইট ম্যানেজার এত অল্প সময়েই ডিজনি এবং হটস্টার এ সবচেয়ে বেশি বার দেখা হয়েছে।‘

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ‘দ্য নাইট ম্যানেজার’সিজন ওয়ান মুক্তি পায় এবং তার পরেই বিপুল জনপ্রিয়তা অর্জন করে ওই সিরিজ়। এমনকি, অনুরাগীদের কথা মাথায় রেখেই নির্ধারিত তারিখের এক দিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়ে যায় ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজন। আপাতত গোটা সিরিজ়টাই দেখা যাচ্ছে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement
Share.

Leave A Reply