fbpx

লস এঞ্জেলেসের আনন্দমেলায় একঝাঁক বাংলাদেশি তারকা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বাংলাদেশীদের সবচেয়ে বড় আয়োজন হয় ‘আনন্দমেলা’। প্রতি বছর এই আয়োজনের মাধ্যমে কয়েক হাজার বাঙ্গালীদের সমাবেশ ঘটে। প্রতিবারই এতে অংশ নিতে বাংলাদেশের একঝাঁক তারকাশিল্পী । প্রবাসী আমেরিকানদের নেচে গেয়ে মাতিয়ে আসেন তারা। এবারও শুরু হচ্ছে এই আয়োজন। আগামী ১৭ ও ১৮ জুন দুইদিনব্যাপী অনুষ্ঠিত হবে এবারের ‘আনন্দমেলা’।

বাংলাদেশ থেকে এতে অংশ নিচ্ছেন মোশাররফ করিম, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, রোবেনা রেজা জুঁই, ফারিয়া শাহরীন, মন্দিরা ও গায়ক প্রতিক হাসান,স্বপ্নীল সজিবসহ একঝাঁক তারকাশিল্পী।

আনন্দমেলা আয়োজন কমিটির পক্ষে মুহাম্মদ আলী এই শিল্পীদের যাওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন । ইতোমধ্যে অনেকেই যুক্তরাষ্ট্রে পৌচেছেন বলেও জানিছেন তিনি। আর এ  অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নীল হুরে জাহান।

মুহাম্মদ আলী বলেন, ‘ মোশাররফ করিম, ও সাজু খাদেমকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা একই সঙ্গে আনন্দমেলায় পারফর্ম করবেন। প্রতি বছর অ্যাঞ্জেলেসের বাঙালীরা এই অনুষ্ঠানটির জন্য অপেক্ষা করে থাকেন। কারণ বিশাল পরিসরে এমন আয়োজন আর হয় না। এটা বাঙালীদের মিলনমেলায় পরিণত হয়। এবার তাদের উপস্থিতি নতুনমাত্র পাবে বলেই আমি মনে করছি।’

অলাভজনক আয়োজন এই ‘আনন্দমেলা’। এর চেয়ারম্যান হিসেবে আছেন মোয়াজ্জেম হোসেন চৌধুরী। আয়োজক কর্তৃপক্ষ জানান, আর্থিক লাভের জন্য এটা করা হয় না। মূলত বাংলাদেশিদের নিরেট আনন্দ দিতেই এই আয়োজন করা হয়। যাতে হাজার বাংলাদেশিরা উপস্থিত হয়ে দুইটা দিন নিজের মতো করে উপভোগ করেন। তাদের মধ্যে আত্মিক বন্ধনটাও আরও সুদৃঢ় হয়।

Advertisement
Share.

Leave A Reply