fbpx

লাগাতার হত্যার হুমকিতে বাড়লো শাহরুখের নিরাপত্তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বেশ কিছুদিন থেকেই বার বার হত্যার হুমকি পাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান। শাহরুখ খানের পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে একটি চিঠি দেওয়া হয়।

সেখানে জানানো হয় পাঠান এবং জওয়ান মুক্তির পর থেকে হুমকি পাচ্ছেন তিনি। এই চিঠির পরিপ্রেক্ষিতে শাহরুখ খানের নিরাপত্তা আরও জোরদার করল মহারাষ্ট্র সরকার। তাঁকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিরাপত্তার অংশ হিসেবে শাহরুখ খান সর্বদা তাঁর দেহরক্ষী হিসেবে ছয়জন পুলিশ কমান্ডো পাবেন। সশস্ত্র দেহরক্ষীরা থাকবেন মহারাষ্ট্র পুলিশের বিশেষ সুরক্ষা ইউনিট থেকে। নিরাপত্তা বেষ্টনীর অংশ হিসেবে থাকবে এমপি-৫, একে-৪৭ অ্যাসল্ট রাইফেল, গ্লক পিস্তল। এর পাশাপাশি বাদশার বাসভবন মান্নাত পাহারা দেবেন চারজন সশস্ত্র পুলিশ।

বক্স অফিসে সম্প্রতি রেকর্ড ব্যবসা করেছে শাহরুখ অভিনীত ছবি জওয়ান। সিনেমাটির মাধ্যমে প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে দ্বিতীয়বারের মতো হাজার কোটির ক্লাবে জায়গা নেন শাহরুখ। তার আগে পাঠানও বেশ ভালো ব্যবসা করেছে বক্স অফিসে।

এদিকে, বছরের শেষে আরও একবার সিনেমা হলে আসার কথা রয়েছে শাহরুখ খানের। আগামী ২২ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র। এতে তিনি প্রথমবার জুটি বাঁধলেন তাপসী পান্নুর সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে আরও রয়েছেন ভিকি কৌশল। সাথে ক্যামিও হিসেবে থাকার কথা রয়েছে রনবীর কাপুরের।

Advertisement
Share.

Leave A Reply