fbpx

লিজার কণ্ঠে এলো ‘ফুয়া খারাপ নায়’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ের সুকণ্ঠী গায়িকা সাদিয়া লিজা। স্টেজ শো আর টিভি লাইভে গান করার পাশাপাশি মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি তার গাওয়া ‘ফুয়া খারাপ নায়’ শিরোনামে সিলেটের আঞ্চলিক ভাষায় তৈরি একটি মৌলিক গান ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

গানটি রচনা ও সুর করেছেন চৌধুরী কামাল। গানে সাদিয়া লিজা’র সঙ্গে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন গীতিকার-সুরকার চৌধুরী কামাল নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন এম এ রহমান।

গানটির ভিডিও ইউটিউবে প্রকাশের পরপরই বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী লিজা বলেন, কামাল চৌধুরী ভাইয়া লন্ডনপ্রবাসী। সঙ্গীতপ্রেমী এই মানুষটি গান ভালোবাসেন, পছন্দ করেন। বিশেষ করে দেশীয় লোকগান নিয়ে বেশী কাজ করেন। সেই সুবাদে এই মডার্ণ ফোক গানটি উনি আমাকে পাঠিয়েছিলেন শোনার জন্যে। গানটি শুনে আমার ভালো লাগে। অতঃপর গানটি দুজনে মিলে গাইলাম। খুব অল্প সময়ের মধ্যেই গানটি আমরা স্টুডিও ভার্সন করে দর্শকদের সামনে উপস্থাপন করেছি। একদম সাধারণভাবে উপস্থাপন করেও যে অল্প সময়ে গানটি সবাই পছন্দ করবেন, শুরুতে তা বুঝিনি। গানটি মাত্র দুই সপ্তাহে প্রায় দেড় লক্ষবার শুনেছেন শ্রোতারা এবং এর পাশাপাশি দেখলাম টিকটকেও প্রায় ৬০ হাজার ভিউ হয়েছে গানটির।

লিজা বলেন, অল্প সময়েই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন প্রোগ্রামে গেলে দর্শক-শ্রোতা আর আমার ভক্তরা গানটা গাইতে বলছেন। আমি তখন মজা করে বলি যে, কামাল ভাই বাংলাদেশে আসলে ওনার সঙ্গেই গাইবো গানটা।

Advertisement
Share.

Leave A Reply