fbpx

‘লোকাল’ ঈদের ব্যবসা সফল সিনেমা হবে : শাহীন সুমন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে রয়েছে চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা ‘লোকাল’। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাজধানীর মগবাজারের একটি হোটেলে ‘লোকাল’ চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছবিটির পরিচালক সাইফ চন্দন। এই অনুষ্ঠানে এ ছবির নায়ক আদর আজাদ ও নায়িকা বুবলী ছাড়াও আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ এবং মহাসচিব শাহীন সুমন, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেত্রী অরুণা বিশ্বাস প্রমুখ।

এ সময় শাহীন সুমন, ‘লোকাল’ ছবির দুই পাত্র-পাত্রীর প্রশংসা করে বলেন, ‌’ঈদে যতগুলো সিনেমা রিলিজ হচ্ছে তার মধ্যে অন্যতম হবে সাইফ চন্দনের ‘লোকাল’। কারণ ট্রেলার, টিজার ও গান দেখে যা বুঝতে পেরেছি, সেই জায়গা থেকে আমি চ্যালেঞ্জ নিয়ে বলতে পারি ঈদে যতগুলো সিনেমা রিলিজ হচ্ছে সবগুলোকে ছাড়িয়ে ‌’লোকাল’ ঈদের ব্যবসা সফল সিনেমা হিসেবে আমাদের ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হবে।’

তিনি আরও বলেন, ‘এই সিনেমায় অন্যতম একজন অভিনেতা মিশা ভাই। তার কথা আর কি বলবো।ঈদের সব ছবিতে মিশা ভাই। তিনি আমাদের ইন্ডাস্ট্রির একজন গুরুত্বপূর্ণ শিল্পী তাকে বাদ দিয়ে কিছু বলা যাবে না। এবারের ঈদে মানেই মিশাময়।’

গত ১৫ এপ্রিল রাতে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেইলারটি প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলছে। এখানে আদর-বুবলীকে ভিন্ন লুকে দেখা গেছে। অনেকেই ট্রেইলারটি শেয়ার করে প্রশংসা করেছেন।

‘লোকাল’ ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে।

https://www.facebook.com/watch/?v=755829339332211

https://www.facebook.com/watch/?v=1367570003787173

https://www.facebook.com/watch/?v=485429787042470

Advertisement
Share.

Leave A Reply