fbpx

শনিবারেও খোলা থাকবে সিটি করপোরেশনের রাজস্ব বিভাগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা উত্তর সিটি করপোরেশন এবার কিছুটা বাড়তি মনোযোগী হয়েছে রাজস্ব আদায়ে। রাজস্ব আদায়ে গতি বাড়াতে করপোরশনের নগর ভবনের রাজস্ব বিভাগ খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। একই সাথে শনিবারেও আঞ্চলিক কার্যালয় রাজস্ব বিভাগের সকল দফতর খোলা রাখা হবে।

বুধবার (১৭ মে) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এই তথ্য জানা গেছে। ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছেন।

অফিস আদেশে জানানো হয়, হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ইস্যু, নবায়ন ফি এবং ডিএনসিসির মালিকানাধীন মার্কেটের দোকান ভাড়াসহ বিভিন্ন সেবার রাজস্ব পরিশোধের সুবিধার্থে সাপ্তাহিক ছুটির দিন শনিবারেও খোলা থাকবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১০টি আঞ্চলিক কার্যালয়।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, জনসাধারণের রাজস্ব পরিশোধের সুবিধার্থে ডিএনসিসি এই সিদ্ধান্ত নিয়েছে। রাজস্ব পরিশোধে নাগরিকদের যেন কোন ধরনের ভোগান্তি না হয় সেদিকে নজর দেয়া হবে।

এ সময় তিনি আরও জানান, চলতি মে মাস থেকে আগামী জুন মাসজুড়ে নিয়মিত কার্যদিবস ছাড়াও সরকারি সাপ্তাহিক ছুটির দিন (শনিবার) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ডিএনসিসির ১০টি আঞ্চলিক কার্যালয়ের রাজস্ব বিভাগসহ প্রধান রাজস্ব কর্মকর্তার কার্যালয়ে অবস্থিত বাজার শাখা খোলা থাকবে।

Advertisement
Share.

Leave A Reply