fbpx

শাকিবের ঘরে সাকিব, কাজ করবেন এক সাথে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এবার বাংলাদেশের দুই সুপারস্টার এক হয়ে কাজ করার সিদ্ধান্ত নিলেন। ক্রিকেট ও সিনেমা অঙ্গনের দুই মহাতারকা সাকিব আল হাসান ও শাকিব খান। পেশাগতভাবে দুজন দুই অঙ্গনের হলেও এবার একত্রে কাজ করার বিষয়েও চুক্তিবদ্ধ হলেন তারা।

একটি করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে ইতোপূর্বে পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন শাকিব খান। এই প্রতিষ্ঠানটিতেই শুভেচ্ছাদূত হয়ে যোগ দিলেন সাকিব আল হাসান। কোম্পানিটির নতুন ব্র্যান্ড ‘টাইলক্স’র জন্য।

শনিবার (০৯ মার্চ) দুপুরে রাজধানীর বনানীর একটি অভিজাত হোটেলে আয়োজনে শাকিব-সাকিব চুক্তিস্বাক্ষর সেরেছেন। যেখানে শাকিব খানও হাজির ছিলেন।

এ সময় শাকিব খান বলেন, সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামে ডাকা হোক; উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলের বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসান শুধুই যুক্ত হয়নি, বরং উচ্ছ্বসিত মনে যুক্ত হয়েছেন। কারণ তিনিও বুঝেছেন, এটা সত্যিই একটা বিশ্বমানের পণ্য। যেটা ক্রয় ক্ষমতার মধ্যে থাকবে। আমরা একসঙ্গে কাজ করব, এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাব।

এসময় সাকিব আল হাসান বলেন, এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। আমি আশা করছি এই ব্র্যান্ডটি দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও সমাদৃত হবে এবং দেশে বৈদেশিক মুদ্রা নিয়ে আসবে। আর আমরা দেশের পণ্য ব্যবহার করব। আমার মনে হয় মানুষও এতে উপকৃত হবে।

গেল জানুয়ারিতে করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হন শাকিব খান। প্রতিষ্ঠানটি কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার ও স্কিন কেয়ার ইত্যাদি বিষয়ক পণ্য উৎপাদন ও বাজারজাত করবে।

Advertisement
Share.

Leave A Reply