fbpx

শাহরুখের পাশে কাজল, দীপিকার মত বলি তারকারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জল্পনা-কল্পনা চলছিলো, শাহরুখপুত্র আরিয়ান খান কি জামিন পেতে পারেন? কিন্তু না, সোমবার(৪ অক্টোবর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এর হেফাজত থেকে মুক্তি পাননি আরিয়ান। এমনকি ৭ অক্টোবর পর্যন্ত  এনসিবি’র হেফাজতেই থাকতে হবে তাকে।

আর এই খবর প্রকাশ্যে আসতেই আরিয়ানের বাবার কাছে ফোনের বন্যা। বলি তারকা দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে কর্ণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়ার মত ব্যক্তিত্বরা শাহরুখকে ফোন করে খোঁজ খবর নিয়েছেন।

আরিয়ান আটক হওয়ার পরই বলিউডের কয়েকজন টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। তার মধ্যে আছেন পূজা ভাটও।

তিনি টুইটারে শাহরুখকে উল্লখ করে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’

অভিনেতা সুনীল শেঠি টুইট করেছিলেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’

এমনকি ‘কভি হাঁ কভি না’ সিনেমায় শাহরুখের সহ অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিও শাহরুখকে সমর্থন জানিয়ে টুইট করেছেন।

৩ অক্টোবর রাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই সালমান খান শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছিলেন। এমনকি ৪ অক্টোবর সন্ধ্যায় সালমানের বোন প্রযোজক অলভিরা খান মান্নাতে গিয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, কিং খানের জনসংযোগ কর্মীরা বলি তারকাদের অনুরোধ  করেছেন, তারা যেন শাহরুখের বাড়িতে ভিড় না জমান।

কিং খানের বাড়ির বাইরে সাংবাদিক এবং চিত্রগ্রাহকরা ভিড় করছেন। সূত্রের খবর, বলিউডের প্রথম সারির শিল্পীরা নীরবে শাহরুখ এবং আরিয়ানকে সমর্থন করছেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতি মোকাবেলা করতে চাইছেন। হয়তো, যে কোনও সময় তাদের ছেলেমেয়েদের উপরেও এই খড়গ নেমে আসতে পারে।

Advertisement
Share.

Leave A Reply