fbpx

শাহরুখ খানের বিরুদ্ধে মামলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাহরুখ খান পুত্র আরিয়ান খান ২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন। ওই অভিযান চালিয়েছিলেন এনসিবিপ্রধান সমীর ওয়াংখেড়ে। টানা ২৬ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান। পরে তাকে ক্লিনচিট দেন আদালত।

মাদককাণ্ড থেকে ছেলে আরিয়ান খানকে বাঁচাতে ঘুস দিয়েছেন শাহরুখ খান। আর সেই টাকা নিয়েছেন সমীর ওয়াংখেড়ে- এবার এমন অভিযোগে ভারতের মুম্বাই হাইকোর্টে দায়ের হলো নতুন মামলা। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই হাইকোর্টে নতুন জনস্বার্থ মামলা দায়ের হয়েছে শাহরুখ খান ও তৎকালীন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

সংশ্লিষ্ট মামলা দায়েরকারী বিশিষ্ট সমাজকর্মী রশিদ পাঠান দাবি করেছেন, ‘এনসিবির মুম্বাই জোনের সাবেক ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে শাহরুখ খানের কাছ থেকে ১৮ কোটির টাকার মধ্যে মোট ৫০ লাখ টাকা ঘুস নিয়েছেন তার ছেলে আরিয়ানকে গ্রেফতার না করার জন্য।

আগামী ২০ জুন এই জনস্বার্থ মামলার শুনানি রয়েছে।

পিটিশনে বলা হয়েছে, ভারতীয় দুর্নীতি দমন আইনের ১২নং ধারায় রয়েছে, যদি কোনো ব্যক্তি সরকারি কর্মকর্তার কাছ থেকে অনুগ্রহ পাওয়ার জন্য তাকে ঘুস দেয়, তা হলে সেই ব্যক্তিও সমদোষে দোষী। এই পরিপ্রেক্ষিতেই নতুন করে জনস্বার্থ মামলা হয়েছে শাহরুখ খান ও সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

পাশাপাশি মুম্বাই পুলিশের যে কর্মকর্তারা সমীরকে ক্লিনচিট দিয়েছিলেন, তাদের বিরুদ্ধেও যেন পুলিশে অভিযোগ হয় সংশ্লিষ্ট জনস্বার্থ মামলায় সেই দাবিও করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply