fbpx

শাহরুখ নয়, পরবর্তী ডন রণবীর!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘ডন ৩’ সিনেমা নিয়ে বলিপাড়ায় তুমুল চর্চা চলছে কয়েকদিন ধরেই। ‘ডন’ ও ‘ডন ২’ সিনেমার পর ‘ডন ৩’ ছবিতে ফেরার কথা ছিল শাহরুখ খানেরই। তবে খবর, ‘ডন ৩’ ছবির জন্য নাকি সায় দেননি বাদশা। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হইসে, তাহলে কে হতে যাচ্ছেন শাহরুখ খানের বিকল্প? শোনা যাচ্ছে, সেই অভিনেতাকে পেয়েও গেছেন এই সিনেমার নির্মাতা ফারহান আখতার।

জানা যায়, ‘ডন ৩’ ছবির জন্য নাকি রণবীর সিংহকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। পরিচালক হিসাবে ফারহানের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘ডন’।

২০০৬ সালে ‘ডন’, ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এই দুই ছবির মাধ্যমে বক্স অফিস সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করেছিলেন ফারহান। অমিতাভ বচ্চনের পরে ‘ডন’ হিসাবে নিজের আলাদা একটা পরিচিতি তৈরি করেছিলেন শাহরুখ খান। তবে ২০১১ সালে ‘ডন ২’ মুক্তির পরে এই চরিত্র থেকে লম্বা বিরতি নেন তিনি। তার পর কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। চলতি বছরে ফের চর্চা শুরু হয় ‘ডন ৩’ নিয়ে। কানাঘুষো শোনা যায়, চিত্রনাট্য লেখার কাজ নাকি প্রায় শেষ করে ফেলেছেন ফারহান। তবে, তার পরেই হোঁচট। খবর মেলে, ‘ডন ৩’ ছবির জন্য নাকি সায় দেননি শাহরুখ খান। ‘পাঠান’-এর সাফল্য ও ‘জওয়ান’ ঘিরে উন্মাদনা প্রত্যক্ষ করার পরে কেরিয়ারের এই পর্যায়ে এসে আপাতত ‘মাস এন্টারটেনার’ ঘরানার ছবির দিকেই আগ্রহ বেশি শাহরুখের।

Advertisement
Share.

Leave A Reply