fbpx

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হতে পারেন সাইমন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন পরবর্তী বির্তক এখনো শেষ হয়নি। এফডিসি থেকে আপিল বোর্ড হয়ে হাইকোর্ট, সুপ্রিম কোর্ট পর্যন্ত গড়িয়েছে বিষয়টি। কিন্তু এখন পর্যন্ত সাধারণ সম্পাদক পদ নিয়ে জটিলতা কাটেনি।

এরই মধ্যে এই পদের জন্য জায়েদ খান ও নিপুণ আক্তার শপথও নিয়েছেন। দুজনই সমিতির চেয়ারে বসে দাবি করে আসছেন তারাই বৈধ। কিন্তু আইন-আদালত বলছে ভিন্ন কথা।

বর্তমানে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ঝুলে আছে বিষয়টি। তাহলে কী এভাবেই থাকবে সাধারণ সম্পাদকের পদ?

না, ইলিয়াস কাঞ্চন শোনালেন ভিন্ন কথা। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে তিনি চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিকের কথা ভাবছেন। সাইমন সমিতির নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক।

ইলিয়াস কাঞ্চন এক সংবাদ সম্মেলনে বলেন, সমিতির গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত সাইমন সাদিক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে পারবেন।

আদালতের রায়ে জায়েদ খান কিংবা নিপুণ আক্তারের মধ্যে কেউ দায়িত্ব পাওয়া পর্যন্ত সাইমন এ দায়িত্বে থাকতে পারেন বলে ধারণা দেন ইলিয়াস কাঞ্চন।

২০১২ সালে ‘জ্বি হুজুর’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালী পর্দায় অভিষেকের পর ২০১৭ সালে ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন সাইমন।

Advertisement
Share.

Leave A Reply