fbpx

শুক্রবার টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী, থাকবেন ২ দিন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। শুক্রবার (৬ জানুয়ারি) সকালে তিনি পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন। দলীয় সূত্র থেকে এ খবর জানা গেছে।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেবেন। টুঙ্গিপাড়া সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ছোট বোন শেখ রেহানা ও পারিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

দলীয় সূত্র জানিয়েছে, শুক্রবার প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়ায় রাত্রি যাপন করবেন। শনিবার সকালে বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনা দলীয় প্রধান হিসেবে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা। এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করবেন।

সফরের শেষপর্যায়ে প্রধানমন্ত্রী গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমনকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। টুঙ্গিপাড়া ও বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স এলাকায় নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

Advertisement
Share.

Leave A Reply