fbpx

শুরু হচ্ছে রিয়েলমি’র মেগা ডিসকাউন্ট লাইভ, জিটি মাস্টার এডিশনে বিশাল ছাড়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রিয়েলমি’র গ্লোবাল বর্ষপূর্তি উপলক্ষে আগস্ট মাস জুড়ে চলছে ৮২৮ ফ্যানফেস্ট ক্যাম্পেইন। ক্যাম্পেইনের অংশ হিসেবে ৮ থেকে ২৮ আগস্ট জিটি মাস্টার এডিশন কিনলেই পাওয়া যাচ্ছে ২০০০ টাকা ডিসকাউন্ট এবং লাইভ স্ট্রিমিং হোল্ডার ফ্রি। সাথে যেকোন মডেলের রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাচ্ছে ব্র্যান্ডশপ থেকে এক্সক্লুসিভ স্পোর্টস ওয়াটার বোতল ফ্রি।

পাশাপাশি ১১ আগস্ট থেকে শুরু হওয়া ‘কিপ ইট রিয়েল’ গ্লোবাল কনটেস্ট চলবে ১৫ আগস্ট পর্যন্ত। কনটেস্টে অংশ নিয়ে ভাগ্যবান বিজয়ী পাবেন গ্লোবাল লঞ্চ হওয়া বাণিজ্যিকভাবে বাজারজাতকৃত বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং স্মার্টফোন- ১৫০ ওয়াট আলট্রা ডার্ট চার্জিং সিস্টেমের জিটি নিও ৩।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের জীবনের বিভিন্ন অনুপ্রেরণামূলক গল্প শেয়ার করার সুযোগ পাবেন। অনুপ্রেরণামূলক গল্পগুলোর মধ্যে থেকে সবচেয়ে উৎসাহজনক গল্পটি আন্তর্জাতিক বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সেই সাথে সেরা ১০ জন ভক্ত পাবেন রিয়েলমি’র এক্সক্লুসিভ গিফট প্যাক। অংশগ্রহণের জন্য ভিজিট https://event.realme.com/in/fansfestival2022-poster

শুরু হচ্ছে রিয়েলমি’র মেগা ডিসকাউন্ট লাইভ, জিটি মাস্টার এডিশনে বিশাল ছাড়!

এছাড়া দেশজুড়ে রিয়েলমি শুরু করতে যাচ্ছে মেগা ডিসকাউন্ট ফ্যানফেস্ট লাইভ। ১৬, ১৮ এবং ২৫ আগস্ট দুপুর ১২টায় রিয়েলমি বাংলাদেশের ফেসবুক পেইজে অংশ নিয়ে সুযোগ থাকছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন জিতে নেওয়ার। সেই সাথে প্রতিটি লাইভে যিনি সবচেয়ে বেশি লাইভটি শেয়ার করবেন এবং ফ্রেন্ডদের মেনশন করবেন তিনি পাবেন এক্সক্লুসিভ রিয়েলমি এআইওটি। এর বাইরেও থাকছে লাইভ চলাকালীন প্রতিযোগিতায় অংশ নিয়ে রিয়েলমি’র পক্ষ থেকে এক্সক্লুসিভ গিফট জিতে নেওয়ার সুযোগ। সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে- লাইভ চলাকালীন জেনে নেওয়া যাবে রিয়েলমি’র বিভিন্ন পণ্যে আকর্ষণীয় ডিসকাউন্টের বিস্তারিত। বিস্তারিত জানার জন্য ভিজিট: https://www.facebook.com/realmeBD

দেশব্যাপী ২৮ আগস্ট পর্যন্ত চলমান ৮২৮ ফ্যানফেস্টে ট্রেন্ডি ডিজাইন, শক্তিশালী পারফরমেন্সের জিটি মাস্টার এডিশন ৫জি পাওয়া যাচ্ছে ২ হাজার টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯০ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। পাশাপাশি, রিয়েলমি জিটি মাস্টার এডিশন কিনলে যেকোনো আউটলেট থেকে একটি লাইভ স্ট্রিম হোল্ডারও পাবেন বিনামূল্যে।

Advertisement
Share.

Leave A Reply