fbpx

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করে নিজেকে ভাগ্যবান লাগছে : ফারিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ঢালিউড তারকাদের একজন। বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করছেন নিয়মিত। এ সুবাদে ফারিয়া বাংলাদেশ টু কলকাতা এই শিডিউলে ব্যস্ত সময় অতিবাহিত করছেন। ফলে তার ঝুলিতে একের পর এক যুক্ত হচ্ছে মনে রাখার মতো সব চলচ্চিত্র।

নুসরাত ফারিয়া অভিনীত এমনই একটি সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি। আজ (১৩ অক্টোবর) দেশের ১৫৩টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।

ফারিয়া উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এ রকম একটা চরিত্রে কাজ করতে পেরে নিজেকে খুব লাকি লাগছে। এমন সুযোগ ভবিষ্যতে আর পাব না হয়তো। তাই সত্যিই পুরো বিষয়টা স্বপ্নের মতো।’

‘মুজিব: একটি জাতির রূপকার’-এ নাম ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ। ছবিটি নির্মাণ করেছেন বলিউডের বায়োপিক মাস্টার শ্যাম বেনেগাল। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হয়েছে ছবিটি।

নুসরাত ফারিয়া-আরিফিন শুভ ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, জায়েদ খান, দিলারা জামান, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক শিল্পী।

Advertisement
Share.

Leave A Reply