fbpx

সংসার জোড়া লাগার ইঙ্গিত দিলেন অপু!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান এবং অপু বিশ্বাসের প্রেম-বিয়ে সবই হয়েছিলো লোকচক্ষুর অন্তরালে। তবে ওই যে, সবার কপালে নাকি সুখ সহ্য হয় না, তেমনই অপুর কপালেও সুখ সহ্য হয়নি। হঠাৎ করেই নিজের বাচ্চাকে নিয়ে অপু এসেছিলেন গণমাধ্যমের সামনে, দিয়েছিলেন শাকিবের সাথে প্রেম, বিয়ে, বাচ্চা হওয়ার খবর। ছেলে জয়ের যখন দুই বছর বয়স, ডিভোর্স হয়ে যায় ঢালিউড কিং এবং কুইনের।

সম্পর্কের টানাপোড়েনের মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ করেন তারা। বিচ্ছেদের ছয় বছরের মাথায় অপু বিশ্বাসের উপলব্ধি হয়েছে, আবেগের বশবর্তী হয়ে সেসব বলেছিলেন। তিনি তাদের কাছে ক্ষমা চান।

অপু বিশ্বাসের এমন উপলব্ধি প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রিতে চলছে কানাঘুষা, শাকিব-অপু ভক্তদের জিজ্ঞাসা, তাহলে কি বিচ্ছেদ ভুলে আবার এক ছাদের নিচে আসছেন এ জুটি?

এমন প্রশ্নই করা হয়েছিলো অপুকে, উত্তরে দেশের এক গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, ‘সেটা এখনই বলতে চাই না। সময়ই বলে দেবে। আগে কী করেছে না করেছে, সেটা আমি জানি না, শাকিবের এখন অনেক পরিবর্তন লক্ষ করেছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার। শাকিব একজন ভালো মনের মানুষ।’

জানা যায়, শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয় বেশির ভাগ সময়ই শাকিবের গুলশানের বাসায় দাদা-দাদির কাছে থাকে। সেই সুবাদে অপু বিশ্বাসের শাকিবের বাসায় যাতায়াত বেড়েছে। এই বিষয়ে অপু বিশ্বাস বলেন, তার যেহেতু বাবা-মা নেই, তাই শ্বশুর-শাশুড়িই এখন তার বাবা-মা। আর তাই বাবা-মায়ের বাসায় তিনি যেতেই পারেন। প্রায়ই যাওয়া হয় সেখানে। তারা অপুকে নিজের মেয়ের মতই আদর করেন, ভালোবাসেন বলে জানান অপু। এমনকি সম্পর্ক আগের চেয়ে আরও গাঢ় হয়েছে শাকিবের বাবা-মায়ের সাথে বলেও জানান অভিনেত্রী।

রাগের মাথায় আগে শ্বশুর-শাশুড়িকে অনেক কথা বলেছেন বলে দুঃখ প্রকাশ করে অপু বলেন, ‘আমার জীবনে ভুলভ্রান্তি হতে পারে, কিন্তু আমি একটা পর্যায়ে এসে বুঝেছি, তারা কতটা ভালো মনের মানুষ। এখন কতটা আমাকে ভালোবাসেন তারা।’

অপু বিশ্বাসের এসব কথা থেকে অনেকেই ধারণা করছেন তাহলে হয়তো সব মান-অভিমান ভুলে তারা আবার এক হচ্ছেন। এখন সময়ই দেবে সব উত্তর।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1899367233748978

Advertisement
Share.

Leave A Reply