fbpx

সঙ্কটাপন্ন অবস্থায় আইসিইউতে গায়ক আকবর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। কিডনির অবস্থা খারাপ হওয়ায় শরীরে পানি জমেছিলো। পানি জমার কারণে তার ডান পা নষ্ট হয়ে গেছে। ফলে সম্প্রতি তার সেই পা কেটে ফেলতে হয়েছে। পা কাটার পর বেড়ে যায় তার কিডনি ও লিভারের সমস্যা। শারীরিক অবস্থা কিছুটা স্বাভাবিক হলে সম্প্রতি বাসায় ফিরেছিলেন।

তবে হঠাৎ করেই গত শুক্রবার(৪ নভেম্বর) তিনি গুরুতর অসুস্থবোধ করলে শবিনার(৫ নভেম্বর) তাকে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

আকবরের স্ত্রী কানিজ ফাতেমা বিবিএস বাংলাকে বলেন, ‘কয়েকদিন তো ভালোই ছিলেন। হঠাৎ করেই শুক্রবার শরীর বেশি খারাপ হয়ে যায়। এখন আইসিইউতে আছেন। একটু ভালো না হলে তো এখান থেকে কোথায়ও নেওয়া যাবে না। আবার ভিসাও হাতে পাইনি। ভিসা হাতে পেলে আগেই চলে যেতাম ইন্ডিয়া। এখানকার ডাক্তার এখনই কিছু বলতে পারছেন না।’

এর আগে কিডনি রোগে আক্রান্ত হয়ে কয়েক দফায় দেশে ও দেশের বাইরে চিকিৎসা নিয়েছেন আকবর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

উল্লেখ্য, কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ নতুন করে গেয়েছিলেন আকবর আলী গাজী। সবার কাছে তিনি আকবর নামে পরিচিত। হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে এই গান তাকে আলোচনায় নিয়ে আসে। এরপর ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটি দর্শক-শ্রোতার কাছে তাকে পরিচিত করে তোলে। এর আগে তিনি যশোরে বিভিন্ন স্টেজ শোতে গান গাইতেন। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন আকবর।

Advertisement
Share.

Leave A Reply