fbpx

সন্ত্রাসীদের গুলিতে মাটিতে লুটিয়ে পড়ে ৪ বছরের শিশুকন্যা জান্নাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুরে সন্ত্রাসীদের গুলিতে নিহত তাসফিয়া আক্তার জান্নাতের মরদেহ নিয়ে বিক্ষোভ ও হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

গতকাল ১৩ এপ্রিল (বুধবার) বিকেলে বাবার কোলে থাকা অবস্থায় শিশু তাসফিয়া আক্তার জান্নাতকে গুলি করে হত্যা সন্ত্রাসীরা।

জানা যায়, স্থানীয় এক দোকানির সাথে কয়েকজন সন্ত্রাসী খারাপ আচরণ করছিল। তা দেখে ওই দোকানের দিকে এগিয়ে যান মাওলানা আবু জাহের এবং তিনি প্রতিবাদ করেন। কথা কাটাকাটির একপর্যায়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়তে শুরু করে। এ সময় আবু জাহেরের কোলে ছিল শিশুকন্যা জান্নাত। প্রথম গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও পরে এলোপাতাড়ি ছোড়া গুলিতে আবু জাহের ও তার শিশুকন্যা জান্নাত মাটিতে লুটিয়ে পড়ে । পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জান্নাত।

আজ ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সরুরপোল এলাকায় তাসফিয়ার লাশ নিয়ে অবস্থান নেন স্থানীয়রা। এ সময় তারা তাসফিয়ার হত্যাকারীদের ছবিযুক্ত ব্যানার নিয়ে বিক্ষোভ মিছিল করেন। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান বিক্ষোভকারীরা।

এদিকে জান্নাতের মৃত্যুর ঘটনায় তার খালু হুমায়ুন কবির বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় বেগমগঞ্জ উপজেলার হাজীপুর এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও রিমন বাহিনীর প্রধান রিমনকে প্রধান আসামী এবং অজ্ঞাত পরিচয় ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় প্রধান আসামিসহ গুরুত্বপূর্ণ আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি জাহিদুল হক রনি।

Advertisement
Share.

Leave A Reply