fbpx

সাগরপাড়ে উত্তাপ ছড়াচ্ছেন তানজিন তিশা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশা। অভিনয়ে তিনি যেমন চৌকশ, তেমনি সুন্দরী অভিনেত্রীর তালিকায় তিশা প্রথমদিকেই থাকবেন। সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর পছন্দের অভিনেত্রীর তালিকায় আছেন তিশা, তাহলে ভাবুন?

এই অভিনেত্রী গতমাসে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নিউইয়র্ক গেছেন, এখন আছেন মেক্সিকোতে, এমনটাই খবর মিডিয়াপাড়ায়। সেখানেই সাগরপাড়ে তোলা কিছু ছবি কয়েকদিন আগে শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ  মাধ্যমে। সেই ছবি দেখে অনেকের প্রশ্ন, তিশার এসব ছবি কে তুলে দিয়েছেন? অনেকের ধারনা, এগুলো শুটের ছবিও হতে পারে।

বৃহস্পতিবার তিশা সাগরপাড়ের একটি ভিডিও শেয়ার করেছেন, ভিডিও দেখে সবাই নড়েচড়ে বসেছেন, আবারও সেই প্রশ্ন, ক্যামেরার পেছনে কে?

হলুদ রঙের পোশাক, মাথায় সাদা হ্যাট, সবমিলিয়ে তিশাকে লাগছে পুরাই বিদেশিনী, এই সাজেই উজ্জ্বল, উচ্ছ্বল তিশা ধরা দিয়েছেন ক্যামেরার লেন্সে…কিন্তু যাকে নিয়ে এত আলোচনা, তিনি আছেন চুপ করে…শুধু ছবি এবং ভিডিও শেয়ার করে জল্পনা উসকে দিচ্ছেন।

পছন্দের অভিনেত্রীকে নিয়ে দর্শকের আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক, আর তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে তো ভক্তদের আগ্রহের শেষ নেই। এই কারণেই হয়তো সবাই জানতে চায়, তিশা কার প্রেমে আছেন।

হাবিব ওয়াহিদের সাথে একটা সময় চুটিয়ে প্রেম করতেন তিশা। সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন খুব দ্রুতই। এরপর  তিশাকে নিয়ে আর কোন প্রেমের কথা শোনা যায়নি। তবে অভিনেতা অপূর্ব ও অদিতির যখন বিচ্ছেদ হয়, সেসময় অনেকেই বলেছিলেন, তিশার সাথে অপূর্ব’র অতিরিক্ত সখ্যতাই ডিভোর্সের কারণ। তিশা অবশ্য সে কথা জোরের সাথেই অস্বীকার করেছিলেন তখন। পরবর্তীতে অপূর্ব বিয়ে করলে বোঝা যায় সেটা শুধুমাত্র গুজবই ছিলো।

এরপর অনেকেই জানার চেষ্টা করেছেন তিশা প্রেম করছেন কিনা, তিশা বলে এসেছেন তিনি প্রেম করছেন না আপাতত। তবে সাম্প্রতিক এই ছবিগুলো আবারও তার প্রেমের গুঞ্জনে ঘি ঢেলে দিলো। সঠিক খবর জানা যাবে সময় গেলেই।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/643330707438956

Advertisement
Share.

Leave A Reply